Entertainment

গতকালই জামিনের আবেদন খারিজ করেছে আদালত, আজ সেশন কোর্টে ফের রিয়ার জন্য জামিনের আবেদন

আজ সকালে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হবে রিয়াকে, সেশন কোর্টে ফের জামিনের আবেদন করবেন তাঁর আইনি পরামর্শদাতারা।

পল্লবী কুন্ডু : সমস্ত জারিজুরি শেষ হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তী।গতকাল দুপুরে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী।জানা গিয়েছে, গতকাল রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরেই ছিলেন রিয়া। গতকাল তাঁর জামিনের আবেদন খারিজ করে আদালত।জানা যাচ্ছে, আজ সকালে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হবে তাঁঁকে। তবে শোনা গিয়েছে, আজ সেশন কোর্টে ফের রিয়ার জন্য জামিনের আবেদন করবেন তাঁর আইনি পরামর্শদাতারা।রবিবার থেকে টানা তিনদিন জেরার পর মঙ্গলবার দুপুরে রিয়াকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গতকাল বিকেল সাড়ে ৪টে নাগাদ রিয়ার স্বাস্থ্য-পরীক্ষা অর্থাত্‍ মেডিক্যাল টেস্ট হয় মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে। এরপর সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে পেশ করা হয় তাঁকে। গতকাল রিয়াকে গ্রেফতারের পরই এনসিবির পক্ষ থেকে জানানো হয় যে রিয়াকে হেফাজতে নেওয়ার জন্য তারা আদালতে আবেদন জানাবে না। কারণ গত তিনদিনের জেরায় তদন্তের সাপেক্ষে যা তথ্য-প্রমাণ প্রয়োজন তা তারা রিয়ার থেকে পেয়ে গিয়েছে। নারকোটিক্স ব্যুরোর তরফে মুথা অশোক জৈন নামের এক আধিকারিক একথা জানান।

পাশাপাশি এনসিবির এই আধিকারিক এও জানান যে রিয়ার শরীরে এখনও কোনও মাদকের সন্ধান পাওয়া যায়নি। নারকোটিক্স ব্যুরো সূত্রে খবর, গত সোমবার ভাই শৌভিক চক্রবর্তীর মুখোমুখি বসিয়ে জেরার করার সময় রিয়া নাকি ভীষণ ভাবে ভেঙে পড়েন। কার্যত একপ্রকার স্বীকার করে নেন যে সুশান্তের জন্য মাদকের জোগাড় তিনিই করতেন এবং নিজেও নাকি অনেকসময় মাদকসেবন করতেন। ভাইকেও বলতেন মাদক জোগাড়ের কথা। আপাতত তাঁকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। জানা গিয়েছে, যে যে ধারায় রিয়ার বিরুদ্ধে অভিযোগ রয়েছে তাতে অন্তত ১০ বছরের জেল হতে পারে তাঁর।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: