Entertainment

এখনও জেলে থাকতে হবে রিয়াকে, ২০ তারিখ অবধি বন্ধ লকআপে

মাদক কাণ্ডে সক্রিয়ভাবে জড়িত রিয়া ও শৌভিক, তাঁদের জামিনে সমস্যা সাফ জানাল এনসিবি

দেবশ্রী কয়াল : এখনই নয় মুক্তি। আগামী ২০শে অক্টোবর পর্যন্ত মাদক কাণ্ডে জড়িত রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিককে থাকতে হবে জেল হেফাজতে। রিয়া ও শৌভিকের দুজনেরই বিচারবিভাগীয় হেপাজতের সময়সীমা বাড়িয়ে দিল মুম্বইয়ের বিশেষ আদালত। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক জোগানোর অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। বহুবার বিলের জন্যে আবেদন জানালেও তা খারিজ করা হয়েছে। আর এবারেও সেই আবেদন খারিজ করে দিল মুম্বইয়ের বিশেষ আদালত।

গত ৯ই সেপ্টেম্বর গ্রেপ্তার হন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। আর তার আগে গ্রেপ্তার হয়েছেন রিয়ার ভাই শৌভিকও। এখন মুম্বইয়ের বাইকুল্লা জেলেতেই রয়েছেন তিনি। এনসিবি কর্তৃপক্ষের দাবি, ‘‌ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য’‌ তিনি। তাই তদন্তের এই পর্যায়ে তাঁর জামিন হলে সমস্যা তৈরি হবে। এবং এও বলা হয়েছে, রিয়া এবং শৌভিক নিজেদের সেবনের জন্য নাকি মাদক কিনতেন না। বরং সুশান্তের জন্য মাদক কিনে আনতেন, যা আরও ‘‌গুরুতর অপরাধ’‌।

গত ১৪ই জুন মুম্বইয়ের বান্দ্রার ভাড়ার ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এরপর প্রাথমিক তদন্তের পর মুম্বই পুলিশ জানায়, আত্মহত্যা করেছেন অভিনেতা। তবে তার এক মাসেরও বেশি সময় পর পাটনার থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। অভিযোগ, সুশান্তের টাকা নয়ছয় করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন। আর তারপরেই সিবিআই তদন্ত শুরু হয়, সাথেই শুরু হয় এনসিবির তদন্ত। আর সেখানেই উঠে আসে মাদক কাণ্ডের জের। আর তারপর থেকেই গ্রেফতার রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: