Nation

কর্মসংগঠন : রিলায়েন্স জিও অল ইন্ডিয়া অপারেটিং অফিসে চলছে কর্মী নিয়োগ

সংস্থার তরফে জানানো হয়েছে অভিজ্ঞতাসম্পন্ন এবং ফ্রেশার্স প্রার্থী উভয়কেই স্বাগত জানানো হচ্ছে।

পল্লবী কুন্ডু : করোনা আবহে লকডাউন এবং তারপরেই ক্রমশ বেড়েছে বেকারত্বের সংখ্যা। আর এই সময়ে কর্ম সংস্থান নিয়ে আসলো রিলায়েন্স জিও। রিলায়েন্স জিও অল ইন্ডিয়া অপারেটিং অফিসে চলছে কর্মী নিয়োগ। প্রত্যেকটি পদের জন্য দশম অথবা দ্বাদশ শ্রেণী পাশ কর্মী চাইছে সংস্থা। পাশাপাশি টেলিকমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে গ্র্যাজুয়েট এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী প্রয়োজন।

একাধিক শূন্য পদ। তবে সংস্থার তরফে অভিজ্ঞতাসম্পন্ন এবং ফ্রেশার্স প্রার্থী উভয়কেই স্বাগত জানানো হচ্ছে। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা অনলাইনে বা অফলাইনে এর জন্য আবেদন করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশদে। একাধিক শুন্য পদে নিয়োগ করছে রিলায়েন্স জিও সংস্থা।সারা ভারত জুড়ে চলছে সংস্থার সংস্থান।নির্বাচিত প্রার্থীদের কোম্পানির নিয়ম অনুযায়ী ভালো বেতন দেওয়া হবে।

পাশাপাশি যদি শিক্ষাগত যোগত্যার কথা বলা হয় তবে।আবেদনকারী প্রার্থীদের অবশ্যই দশম বা দ্বাদশ শ্রেণী পাশ করতে হবে।টেলিকমিউনিকেশন এবং ইন্টারনেট সম্পর্কে যথেষ্ট জ্ঞান থাকতে হবে।আবেদনের শেষ তারিখঃ যত শীঘ্র সম্ভব এবং আবেদনের সর্বনিম্ন বয়স হতে হবে ১৮। ইচ্ছুক প্রার্থীরা অনলাইনে https://careers.jio ওয়েবসাইটে গিয়ে ফর্ম ডাউনলোড করে আবেদন করতে পারেন। তাহলে আপনাদের যোগত্যা অনুযায়ী খুব সহজেই আবেদন করতে পারবেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: