Tech

BSNL এবার নিয়ে আসছে গ্রাহকদের জন্য নয়া অফার !

বিএসএনএল এর নতুন সিম নিন কোনো টাকা ছাড়াই একেবারে বিনামূল্যে

পল্লবী কুন্ডু : এবার ভারতের সবথেকে বড় সরকারি টেলিকম সংস্থা BSNL তাদের ব্যবসা বাড়ানোর জন্য নিয়েও আসছে নয়া স্কিম। এর আগে যারা বিএসএনএল সিম কিনেছে তারা প্রত্যেকে জানে বিএসএনএল সিম কেনার সময় রিচার্জ ছাড়া সিম এর জন্য একটি অতিরিক্ত টাকা দিতে হয়। শুধু বিএসএনএল নয়, এই জিনিসটি প্রত্যেক কোম্পানির ক্ষেত্রেই প্রযোজ্য। প্রত্যেক কোম্পানির সিম কিনতে গেলে আমাদের সিম এর উপর একটা এক্সট্রা টাকা দিতে হয়। তবে এবার সেই নিয়মেই বদল আনছে বিএসএনএল।

এই সংস্থার নতুন অফার এর মাধ্যমে আপনারা বিএসএনএল এর নতুন সিম কোনো টাকা ছাড়াই পেয়ে যাবেন। অর্থাত্‍ একেবারে বিনামূল্যে আপনারা নিজেদের যে কোনো কাছের বিএসএনএল এর দোকান থেকে সিম আনতে পারেন। তবে এই অফারটি মাত্র ১৫ দিনের জন্য প্রযোজ্য তাই অতি শীঘ্রই নিজের নিকটবর্তী বিএসএনএল দোকানে গিয়ে বিনামূল্যে সিম নিয়ে আসুন।

চলতি সময়ে গোটা বাজার জুড়েই বিরাজ করছে রিলায়েন্স জিও (Reliance Jio)। আর প্রত্যেক গ্রাহক রিলায়েন্স জিওকে ছেড়ে অন্য কোন কোম্পানির প্ল্যান নিতেও চান না। রিলায়েন্স জিও ছাড়া অন্য কোম্পানির সমস্ত ট্যারিফ প্ল্যান এর দাম অনেক বেশি এবং তাদের সার্ভিস খুব একটা ভালো নয়। তবে এবার, ভারতের সবথেকে বড় সরকারি টেলিকম সংস্থা BSNL গ্রাহকদের জন্যে নিয়ে আসছে নতুন অফার।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: