Nation

গ্রেফতার রিপাবলিক টিভির আরও এক শীর্ষকর্তা, অভিযোগ টিআরপি কান্ড

অর্ণব গোস্বামীর পর এবার সহকারী ভাইস প্রেসিডেন্ট, আজই তোলা হবে আদালতে

দেবশ্রী কয়াল : বিপদের কাঁটা যেন কিছুতেই সরছে না রিপাবলিক টিভির (Republic Tv) উপর থেকে, মাথার উপর তলোয়ারের মতো ঝুলছে বিপদ। ভুয়ো টিএরপির মামলায় এবার গ্রেপ্তার করা হল চ্যানেলের আর এক শীর্ষ কর্তাকে। বাড়ি থেকেই তাঁকে গ্রেপ্তার করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের বিশেষ তদন্তকারী দল। জানা যাচ্ছে আজকেই হয়ত সেই শীর্ষ কর্তাকে আদালতে পেশ করা হবে। উল্লেখ্য, এর আগেই গত সপ্তাহে অন্য এক মালার জেরে গ্রেফতার হয়েছেন রিপাবলিক মিডিয়ার এডিটর-ইনচিফ অর্ণব গোস্বামী (Arnab Goswami)।

রিপাবলিক নেটওয়ার্ক-সহ আরও তিনটি বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের বিরুদ্ধে চ্যানেলের টিআরপি (TRP) হেরফের করার অভিযোগ ওঠে। এই ঘটনায় অভিযোগের তদন্ত করছে মুম্বই পুলিশ (Mumbai Police)। আর সেই সূত্র ধরেই রিপাবলিক মিডিয়ার সহকারী ভাইস প্রেসিডেন্ট তথা ডিস্ট্রিবিউশনের দায়িত্বপ্রাপ্ত মুখ্য আধিকারিক ঘনশ্যাম দিলীপকুমার সিং(Ghanashaym Dilip Kumar Singh) -কে একাধিকবার জেরার মুখে পড়তে হয়েছিল। আর এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ আচমকাই তাঁর বাড়িতে হানা দেয় মুম্বই পুলিশের বিশেষ দল। তারপরই তাঁকে গ্রেপ্তার করে নিয়ে যায় মুম্বই পুলিশ।

এখনও পর্যন্ত এই অভিযোগের তদন্তে নেমে ১২ জনকে গ্রেপ্তার করেছে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ। ক্রাইম ব্রাঞ্চের আধিকারিক সচিন বাজে আজকের গ্রেপ্তারির খবরে সিলমোহর দিয়েছেন। তিনি জানান, “আজই ঘনশ্যাম সিংকে আদালতে তোলা হবে। আমরা ওঁনার পুলিশ হেফাজতের দাবি জানাব।”

সর্বভারতীয় ইংরেজি এই সংবাদ মাধ্যমের বিরুদ্ধে টাকা দিয়ে ট্যাম রেটিং পয়েন্ট বা টিআরপি কেনার অভিযোগ আনেন মুম্বই পুলিশ কমিশনার পরমবীর সিং। মুম্বই পুলিশের কমিশনার জানিয়েছিলেন, সুশান্ত মৃত্যুতে প্রচুর মিথ্যে খবরও ছড়িয়েছে। সেই মিথ্যে খবর ছড়ানোর ঘটনারই তদন্ত চলছে। আর তাতেই উঠে এসেছে এই টিআরপি বাড়িয়ে দেখানোর বিষয়টি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: