Entertainment

শর্ত সাপেক্ষ জামিন রিয়ার, ভাই সৌভিক এখনও জেলবন্দি

বোম্বে হাইকোর্ট মঞ্জুর করল জরিমানা সাথে দিল জামিন, এক মাস জেলে কাটিয়ে ফিরছে রিয়া

দেবশ্রী কয়াল : শেষপর্যন্ত জামিন পেয়ে গেলেন সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্য মামলায় প্রধান অভিযুক্ত তথা মাদক চক্রের সঙ্গে জড়িত রিয়া চক্রবর্তী। দীর্ঘ ১ মাস জেলে থাকার পর আজ বোম্বে হাইকোর্ট থেকে জামিন পেলেন রিয়া। আজ বুধবার আদালতে তরফ থেকে শর্তসাপেক্ষে জামিন পেলেন তিনি। বোম্বে হাইকোর্টের বিচারপতি এ দিন এক লক্ষ টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে রিয়াকে জামিন দেন। রিয়ার পাশাপাশি জামিনে মুক্তি পেয়েছেন স্যামুয়েল মিরান্ডা ও দীপেশ শাওন। তবে রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী এখনো জেলবন্দি। সৌভিকের জামিনের আবেদন করা হয়েছে খারিজ।

গত ৬ই অক্টোবর রিয়ার জেল হেফাজতের মেয়াদ শেষ হয়ে গেছে। তবে গতকাল এনসিবির বিশেষ আদালতের তরফ থেকে আগামী ২০শে অক্টোবর পর্যন্ত রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়ানো হয়েছিল। কিন্তু অপরদিকে আবার রিয়া বোম্বে হাইকোর্টে তার জামিনের আবেদন দাখিল করেন। হাইকোর্টের তরফ থেকে তার জামিনের আপিলের শুনানি অবশ্য সংরক্ষিত রাখা হয়। এদিন শুনানিতে রিয়ার জামিনের আবেদন মঞ্জুর করলো বোম্বে হাইকোর্ট।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর রিপোর্ট অনুযায়ী, রিয়ার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ রয়েছে। অভিযোগ, রিয়া মাদক পাচারকারীদের কাছ থেকে মাদক সংগ্রহ করে সুশান্তের কাছে তা পৌঁছে দিতেন। বোম্বে হাইকোর্টের কাছে ৪৭ পাতার জামিনের আবেদনপত্র দাখিল করেন রিয়া। রিয়ার দাবি ছিল, সুশান্ত তাকে দিয়ে এবং তার কর্মীদের দিয়ে মাদক সংগ্রহ করাতেন। তবে সেই মাদক তিনি একাই সেবন করতেন। রিয়া বা অন্য কোনো কর্মী সেই মাদক নিতেন না বলেই তাঁদের দাবি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: