Entertainment

সারোগেসিতে মা হলেন শিল্পা, কন্যা সামিশার হল অন্নপ্রাশন

নতুন করে সেজে উঠেছে শেট্টি হাউস, ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

চৈতালি বর্মন : শেট্টি পরিবারে আবার আনন্দের ঘনঘটা। বলিউড জগতের ৯০শতকের বিখ্যাত অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন এক সময় বি-টাউন কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার (Raj Kundra)কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা (Samisha Shetty Kundra)।

২১ ফেব্রুয়ারি রাজ-শিল্পা এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। মেয়ের বয়স প্রায় ৯ মাস পূর্ণ হয়েছে। তবে সামনে থেকে খুদের ছবি আগে কখনওই সামনে থেকে শেয়ার করেননি শিল্পা। তবে এর মধ্যে একবার সামিশাকে নিয়ে আউটিংয়ে বেরিয়েছিলেন শিল্পা। সে সময় পাপারাত্‍জিদের ক্যামেরায় ধরা পড়ে গিয়েছিল খুদের মুখ। আর এ বার সামিশার অন্নপ্রাশন।

তবে অন্নপ্রাশনেও সামিশার মুখের কোনও ছবি পাস্ট করেননি কেয়ারিং মম শিল্পা। তবে অন্নপ্রাশন উপলক্ষ্যে বাড়িতে চলছে প্রস্তুতি তারই একটি ভিডিও পোস্ট করলেন শিল্পা। এবং মা ও মেয়ে সেদিন দুজনেই একই পোশাক পরবে। তাদের পরনে থাকবে লাল -সাদা রংযের পোশাক। পোশাকটি ডিজাইন করে পাঠিয়েছেন পুনিত বালানা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: