Entertainment

রীতেশের রিসাইকেল! শাড়ি দিয়ে পাঞ্জাবি?

" রিডিউস রিইউস রীতেশ", এই দীপাবলিতে রীতেশের রিসাইকেল প্রসেস কে বাহবা অনেকের ই, মা র শাড়ি থেকে অভিনব পাঞ্জাবি

পৃথা কাঞ্জিলাল : উত্‍সব মানেই সকলের কাছে নতুন পোশাক, খাওয়া-দাওয়া থেকে শুরু করে পরিবারের সকলের সঙ্গে মেতে ওঠা। আর সেলেব দের সেলিব্রেশন ও হয়ে আলাদা মাত্রার ! ডিজাইনার পোশাক থেকে জুতো, সবেতেই থাকে চমক। তবে এবারের দিওয়ালিতে রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) দিলেন অন্য চমক । অন্যান্য তারকাদের মতো এই দিওয়ালি তে ডিজাইনার পোশাক না বেছে, একেবারে ঘরোয়াভাবেই তৈরি করিয়ে নিলেন দিওয়ালি স্পেশ্যাল পোশাক তাঁর মায়ের পুরনো শাড়ি থেকে কেটে। অনেকেই অবাক হয়েছেন তার এই কান্ড দেখে। যদিও অভিনেতা নিজেই তাঁর এই কান্ডকারখানার কথা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। যা দেখে অনুরাগীরা রীতিমতো অবাক!

ভিডিও তে দেখা যাচ্ছে অভিনেতার মা তাঁর আকাশি রঙের শাড়ির আঁচল উড়িয়ে দিচ্ছেন আবার শাড়ির পর্দা সরলেই পরের ছবিতে দেখা গেল সেই আকাশি রঙের শাড়ি দিয়ে তৈরি করা জাঁকজমক পূর্ণ পাঞ্জাবী পড়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন রীতেশ দেশমুখ। সঙ্গে তাঁর দুই ছেলে। মায়ের শাড়ি কেটে শুধু অভিনেতার নয় বরং, তাঁর দুই সন্তানেরও দীপাবলির পোশাক বানানো হয়েছে। উত্‍সব উপলক্ষে বাকি তারকারা সাধারণত এমন ভাবনা এর আগে ভাবেননি । সেদিক দিয়ে রীতেশের এই ভাবনা যে সবার মন কেড়েছে, তা বলাই বাহুল্য। । ভিডিওতে রিতেশ এবং তার ছেলে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছেন।

এই ভিডিও শেয়ার করে রীতেশ লিখেছেন, ‘মায়ের পুরনো শাড়ি বাচ্চাদের দীপাবলির নতুন পোশাক হয়ে গেল।’ তার এই “রিসাইকেল” প্রক্রিয়া কে বাহবা ও দিচ্ছেন অনেক অনুরাগী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: