Entertainment

“ফেলুদা” ফেল? সাইবার ক্রাইমের শিকারে লালবাজারের দ্বারস্থ তিনি

ভুয়ো অ্যাকাউন্ট তৈরী করে হেনস্থা করা হয়েছে তাঁকে বলে অভিযোগ সব্যসাচী চক্রবর্তীর, আদৌ তিনি নেই সোশ্যাল মিডিয়াতে

পৃথা কাঞ্জিলাল : একজন মানুষকে আজকের দিনে খুঁজে পাওয়া মুশকিল যিনি সোশ্যাল মিডিয়াতে নেই। নানান সেলিব্রিটিদের ও দেখা যায় এই ট্রেন্ডের সাথে পা মিলিয়ে চলতে। তবে ফেসবুক(Facebook), টুইটার, (Twitter) ইনস্টাগ্রাম (Instragram)থেকে নিজেকে এখনও পর্যন্ত দূরে সরিয়েই রেখেছেন সব্যসাচী চক্রবর্তী। কিন্তু সাইবার ক্রাইম ঠেলে বাঁচতে পারলেন না খোদ ফেলুদাই! রহস্য উন্মোচন করতে পারদর্শী ফেলুদাই দ্বারস্থ লালবাজারের (Labazar Police Station)।

ফেলুদার নামে খোলা হয়েছে ভুয়ো অ্যাকাউন্ট (Fake Account)। এবং সেই ভুয়ো অ্যাকাউন্ট গুলি থেকে পোস্ট করা হয়েছে তরুণীর অশ্লীল ছবি। এরপরেই লালবাজারের লিখিত অভিযোগ জানিয়েছেন সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakrabarty)। জানা যাচ্ছে ৩০ অক্টোবার প্রথম ঘটনাটি লক্ষ্য করেন সব্যসচী। তবে আচমকাই এমন তাঁর নামে খোলা ভুয়ো অ্যাকাউন্ট দেখে থতমত খেয়ে যান ‘ফেলুদা’। অবশেষে ১২ নভেম্বর লালবাজারে গোয়েন্দাপ্রধান তথা যুগ্ম কমিশনারকে লিখিত অভিযোগ জানান তিনি।

এই ঘটনায় অত্যন্ত লজ্জায় পড়ে গিয়ে সব্যসাচী চক্রবর্তী সকলে অনুরোধ জানিয়ে বলেছেন, ‘কেউ ধরবেন না যে, এটা আমার’। তিনি আরো বলেন এটা করে আপনাদের কী লাভ হচ্ছে। দয়া করে বন্ধ করুন। আইনি ব্যবস্থা নেওয়ার পাশাপাশি স্ত্রী মিঠু চক্রবর্তীর (Mithu Chakrabarty)ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার কোথাও তাঁর কোনও অ্যাকাউন্ট নেই বলেও সাফ জানিয়ে দেন সব্যসাচী চক্রবর্তী। অনুরাগীদের কাছে তিনিঁ আর্জি জানান তাঁকে ভুল না বুঝে তাঁর সাথে দিতে এবং অপ্রীতিকর কিছু চোখে পড়লে সত্তর জানাতে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: