Entertainment

বাজার গরম ভাইজানের : একগুচ্ছ নতুন ছবি নিয়ে হাজির সালমান খান

সকল ভক্তরা তৈরী তো ? একের পর এক চমক নিয়ে তৈরী ভাইজান

পল্লবী কুন্ডু : সেলেবদের লকডাউন ডাইরি বলে কথা, ‘থোরা আলাগ তো হোনা হি চাহিয়ে’। আর যেখানে কথা ভাইজানের সেখানে তো গল্প কিছু অন্য থাকবেই। লকডাউনের বেশিরভাগ সময়টাই তার কেটেছে পানভেলে নিজের ফার্মহাউসে। সে সময়ও তার নানান কাজের বিভিন্ন অংশ আমরা দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়ায়। আর তারপরেই সেখান থেকে ফিরে সোজাসোজি বিগ বস-এর ঘরে সিজন ১৪-এর (Bigg Boss 14) সঞ্চানলায় ব্যস্ত সলমন খান (Salman Khan)।

তবে এবার তিনি ফিরছেন নিজ আঙ্গিকে। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe: Your Most Wanted Bhai) সিনেমার কাজ ইতিমধ্যেই শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে। হাতে রয়েছে আরও একগুচ্ছ ছবি। এক নতুন ছবি আসছে নাম ‘অন্তিম’, এক পুলিশ অফিসারের ভূমিকায় দেখা হবে সালমান খানকে। তারপরেই রয়েছে গ্যাংস্টার-ড্রামা। মারাঠি ছবি ‘মুলশী প্যাটার্ন’-এর হিন্দি রিমেক এই সিনেমা। পরিচালনার দায়িত্বে রয়েছেন মহেশ মঞ্জরেকর।

অন্যদিকে তাঁরই প্রতিপক্ষ গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে ভগ্নিপতি আয়ুষ শর্মাকে (Ayush Sharma)। সূত্রের খবর, সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ নাকি ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে। মুম্বইয়েরই এক স্টুডিওয় তৈরি হয়েছে গ্রামের সেট। যেখানে শুট করা হবে বেশ কিছু অ্যাকশন দৃশ্যের। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী বছর ফেব্রুয়ারির মধ্যেই ‘অন্তিম’-এর কাজ শেষ করার পরিকল্পনা রয়েছে। এরপরই ‘টাইগার’ (Tiger) ও ‘কিক টু’ (Kick 2) ছবির ফ্যাঞ্চাইজিতে হাত দেওয়ার কথা রয়েছে সলমনের। তাই এরপর ভাইজানের কাছ থেকে একের পর একের চমক পেতে চলেছে তার ভক্তরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: