Big Story

ডিসকম বেসরকারীকরণ: পন্ডিতে ইডি কর্মচারীরা ধর্না অবলম্বন করেছে

সকমের বেসরকারীকরণের বিরুদ্ধে একটি জয়েন্ট অ্যাকশন কমিটি (জেএসি) গঠন করে

পুদুচেরি, ডিসেম্বর 8 (ইউএনআই): পুদুচেরি বিদ্যুৎ বিভাগের (ইডি) প্রকৌশলী এবং কর্মচারীরা বুধবার কাজ বন্ধ করে এবং বিদ্যুৎ বিতরণকে বেসরকারীকরণ করার জন্য কেন্দ্রীয় সরকারের পদক্ষেপের প্রতিবাদে এখানে ভাম্বাকিরাপ্পালায়মের প্রধান কার্যালয়ের সামনে একটি ধর্না অবলম্বন করে। কেন্দ্রশাসিত অঞ্চলে কোম্পানি (ডিসকম)।

এটি লক্ষ করা যেতে পারে যে যখন কেন্দ্রীয় সরকার ডিসকমকে বেসরকারীকরণের সিদ্ধান্ত নেয়, তখন পূর্ববর্তী কংগ্রেস-ডিএমকে সরকার আঞ্চলিক সমাবেশে এটির বিরোধিতা করে একটি প্রস্তাব গৃহীত হয়েছিল এবং এটিকে কেন্দ্রে প্রেরণ করেছিল।বিধানসভা নির্বাচনের পরে, এনআর কংগ্রেস-বিজেপি ক্ষমতায় আসে এবং বেসরকারিকরণের বিষয়টি আবারও তোলা হয়।মুখ্যমন্ত্রী এন রাঙ্গাস্বামীর সভাপতিত্বে একটি মন্ত্রিসভার বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা করা হয়েছে এবং বৃহস্পতি ও শুক্রবার বিভাগের প্রকৌশলী ও কর্মচারীদের একটি সভা আহ্বান করার সিদ্ধান্ত নিয়েছে তাদের সুবিধা এবং অসুবিধাগুলি সম্পর্কে ব্যাখ্যা করার জন্য।

এই পটভূমিতে, কর্মচারীরা ডিসকমের বেসরকারীকরণের বিরুদ্ধে একটি জয়েন্ট অ্যাকশন কমিটি (জেএসি) গঠন করে এবং একটি সভায় সিদ্ধান্ত নেয় যে বেসরকারীকরণের সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করার জন্য সরকার যে সভা আহ্বান করেছিল তা স্থগিত করা হবে।ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানির বেসরকারীকরণ সংক্রান্ত সম্পূর্ণ ফাইল তামিল ভাষায় অনুবাদ করে কর্মচারীদের প্রদান করা হবে।

তাদের প্রতিবাদ নথিভুক্ত করার জন্য, কর্মচারীরা আজ কাজ ধর্মঘট এবং বিভাগের কাজ প্রভাবিত করে প্রধান কার্যালয়ের সামনে ধর্না, অধিকাংশ সাব-অফিস বন্ধ ছিল।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: