Tech

আগামীকাল আসছে Samsung Galaxy S21 সিরিজ, প্রিঅর্ডারে ৩ হাজারের কেস বিনামূল্যে!!

Samsung Galaxy S21 সিরিজের প্রি-অর্ডার শুরু হয়ে গেল তবে আপাতত বাছাই করা কিছু মার্কেটের জন্যই এই অপশন উপলব্ধ হয়েছে

পৃথ কাঞ্জিলাল : আগামীকাল লঞ্চ হতে চলেছে Samsung Galaxy S21 সিরিজ, তা নিয়ে টেক প্রেমীদের উত্তেজনা তুঙ্গে। প্রত্যেকেই জানার জন্যে বসে আছেন কি কি থাকতে চলেছে নতুন ফোনে। চর্চা চলছিল যে Apple কে অনুসরণ করে Samsung তাদের আসন্ন Galaxy S21 সিরিজের সাথে চার্জার সরবরাহ করবে না। যদিও এতদিন এই দাবির সপক্ষে ঠিকঠাক কোনো প্রমান হাতে ছিল না। তবে সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজের ফাঁস হওয়া রিটেল বক্সের ছবি থেকে পরিষ্কার যে এই জল্পনাটি পুরোপুরি সত্যি। আসলে ফাঁস হওয়া ছবি অনুযায়ী, Samsung Galaxy S21 ও S21 Ultra ফোনের রিটেল বক্সে ‘কুইক স্টার্ট গাইড’, ‘ইউএসবি টাইপ সি কেবল’ ও ‘ইজেকশন পিন’ থাকবে। অর্থাত্‍ চার্জিং অ্যাডাপ্টার আলাদা ভাবেই কিনতে হবে গ্রাহকদের ।

টিপ্সটার Roland Quandt, Samsung Galaxy S21 সিরিজের রিটেল বক্সের ছবি সামনে এনেছেন। এর অর্থ এই সিরিজের ফোনের সাথে চার্জিং অ্যাডাপ্টার থাকবেনা। শুধু তাই নয়, পাওয়া যাবেনা AKG ইয়ারফোনও। এই সিরিজে তিনটি ফোন থাকবে Galaxy S21, S21 Plus, S21 Ultra। এরমধ্যে স্যামসাং গ্যালাক্সি এস ২১ ফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম সিলভার এবং ফ্যান্টম ভায়োলেট ও ফ্যান্টম পিঙ্ক কালারে আসতে পারে। আবার গুলির সাথে ব্রোঞ্জ ও রেড কালার সহ আসবে Galaxy S21+। অন্যদিকে Samsung Galaxy S21 Ultra ফোনটি ব্রাউন, গ্রে ও ব্লু কালার সহ লঞ্চ হতে পারে।

Samsung Galaxy S21 সিরিজের প্রি-অর্ডারও শুরু হয়ে গেছে। আপাতত বাছাই করা কিছু মার্কেটের জন্যই এই অপশন উপলব্ধ হয়েছে। এবং সাথে থাকছে যে সব ইউজারেরা এখন থেকেই ফোনটি বুক করবেন, বিনামূল্যেই তাঁদের Galaxy S21-এর আকর্ষণীয় একটি কভার অফার করছে কোম্পানি। Samsung-এর অফিশিয়াল ওয়েবসাইটে গেলেই প্রি-অর্ডার করা যাবে Galaxy S21। তার জন্য গ্রাহকদের 2000 টাকার ‘Next Galaxy VIP Pass’ কেটে রাখতে হবে। ফোনটি একবার উপলব্ধ হয়ে গেলে এই 2000 টাকা বিল থেকে কেটে নেওয়া হবে। যে সব গ্রাহকেরা Galaxy S21 ফোনটি প্রি-অর্ডার করবেন, তাঁরা যেমন এই স্মার্টফোনের প্রথম অ্যাকসেস করতে পারবেন, তেমনই আবার ডেলিভারিও পাবেন সবার আগে। তবে এই প্রি-অর্ডারেই কোম্পানির সবথেকে আকর্ষণীয় অফারটি হল, বিনামূল্যেই ৩৮৪৯ টাকার একটি কভারও পাবেন ইউজারেরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: