Big Story

স্থিতিশীল অবস্থাতে সন্ধ্যা মুখোপাধ্যায়, শারীরিক সংকটের অবস্থা এখনো কাটেনি

সন্ধ্যা মুখোপাধ্যায়-এর রক্তচাপ খুবই কম, যেই বিষয়টি ভাবাচ্ছে তার চিকিৎসকদের

তিয়াসা মিত্র : আপাতত স্থিতিশীল অবস্থাতে রয়েছে “গীতশ্রী” . সাস্থের অবস্থা কিছু উন্নত হলেও এখনো সংকটের কালো মেঘ সরেনি তার শরীরের ওপর দিয়ে। শনিবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন করে কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না। তবে নবতিপর গায়িকার রক্তচাপ কম। তা ছাড়া এখনও তিনি করোনামুক্ত নন, শ্বাস-প্রশ্বাসেরও সমস্যা রয়েছে। এখনও অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে শিল্পীকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দিনে দুই থেকে তিন লিটার অক্সিজেন দিতে হচ্ছে সন্ধ্যাকে।

হাসপাতাল সূত্রে খবর, সন্ধ্যা মুখোপাধ্যায়-এর রক্তচাপ খুবই কম, যেই বিষয়টি ভাবাচ্ছে তার চিকিৎসকদের। এ জন্য ওষুধ দেওয়া হচ্ছে তাঁকে। তা ছাড়া তাঁর ফুসফুস ও হৃদ্‌যন্ত্রের চিকিৎসা চলছে। যে মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সন্ধ্যা রয়েছেন, তাতে আছেন হৃদ্‌রোগ বিশেষজ্ঞ, ফুসফুস বিশেষজ্ঞ। রয়েছেন নেফ্রোলজি, অর্থোপেডিক্স, পালমনোলজি বিভাগের চিকিৎসকেরা। শৌচাগারে পড়ে গিয়ে ফিমার বরাবর বাঁ-দিকে চোট রয়েছে তাঁর। তা ছাড়া, ইসকিমিক হার্ট ডিজি়জ রয়েছে গায়িকার। গত বৃহস্পতিবার বাড়িতে ভীষণ রকম অসুস্থ হয়ে পড়েন সন্ধ্যা।

রাজ্য সরকারের উদ্যোগে গ্রিন করিডর করে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সে দিন তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে যে হেতু গায়িকা করোনা আক্রান্ত এব‌ং এসএসকেএম-এ কোভিড ওয়ার্ড নেই, তাই তাঁকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: