Entertainment

ক্যান্সারকে হারিয়ে সুস্থ হয়ে ফিরলেন সঞ্জয় দত্ত, অনুগামীদের দিলেন সুখবর

বিরতি পর্ব শেষ, এবার সিনেমাতে ফিরবেন মুন্নাভাই

দেবশ্রী কয়াল : বছরের শুরুটা তেমন ভালো হয়নি, বছর শেষ হতে চলেছে কিন্তু এখনও করোনা আমাদের উপর ভার করে রয়েছে। নানান দুঃসংবাদের সম্মুখীন হয়েছে বলিউড। ছেড়ে গেছেন বহু নক্ষত্র। এখন উৎসবের মরশুম, আর এরই মাঝে ভালো খবর শোনালেন সঞ্জয় দত্ত। ক্যান্সারকে হার মানিয়ে সুস্থ হয়ে ফিরি আসলেন সঞ্জয় দত্ত। আজ বুধবার নিজের টুইট্যার হ্যান্ডেলে এই খবর নিজেই জানিয়েছেন তিনি।

গত ১১ই আগস্ট টুইটারের মাধ্যমে (Twitter) সঞ্জয় দত্ত জানিয়েছিলেন চিকিত্‍সার জন্য সিনেমা এবং অন্যান্য কাজ থেকে কিছু সময়ের জন্য বিরতি নিচ্ছেন। তবে কিসের চিকিত্‍সার জন্য সেই বিরতি নিয়েছিলেন তা জানা যায় পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যেই। ফুসফুসে ক্যানসারে(Cancer) আক্রান্ত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। দ্রুতই ছড়িয়ে পরে সে খবর।। প্রথমে আমেরিকা ও তারপর সিঙ্গাপুরে চিকিত্‍সা করানোর কথা শোনা গিয়েছিল। এরপর সকল জল্পনা ভেঙে দিয়ে মুম্বইয়ে শুরু হয় সঞ্জয়ের চিকিত্‍সা।

সূত্রের মাধ্যমে জানা যায় দু’টি কেমেথেরাপি হয়ে গিয়েছে অভিনেতার। আর তাতে ভাল ফল মিলেছে। এরই মধ্যে খবর রটেছিল, সঞ্জয়ের হাতে নাকি আর ছ’মাস মতো সময় রয়েছে। তবে মঙ্গলবার সেই গুঞ্জনকে শেষ করে সংবাদ সংস্থা পিটিআইকে সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছিলেন, অভিনেতা ভাল আছেন। চিকিত্‍সায় ভাল সাড়া মিলছে। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তাঁরা।

আর আজ বুধবারই সেই রিপোর্ট হাতে আসে সঞ্জয়ের। রিপোর্ট হাতে আসার পরে আর নিজের অনুগামীদের জানাতে অপেক্ষা করেননি, দ্রুত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সুখবর জানান। বিবৃতি জারি করে জানিয়েছেন, ছেলে-মেয়েদের জন্মদিনে এর থেকে ভাল উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিত্‍সক ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: