West Bengal

লোকাল ট্রেন চালু হওয়ার পরেই ফের বিপদ, মৃত দুই ব্যক্তি

আপ শান্তিপুর লোকাল ট্রেনের ধাক্কায় মৃত্যু দুই ব্যক্তির

পল্লবী কুন্ডু : লোকাল ট্রেন চালু হতেই দুই দিন পর আপ শান্তিপুর লোকাল ট্রেনের(Local Train) ধাক্কায় মৃত্যু দুই ব্যক্তির। ঘটনাটি শিয়ালদা শান্তিপুর শাখার হবিবপুর রেলস্টেশন সংলগ্ন রাঘবপুর পূর্ব পাড়ায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ ঘটে। মৃতদের নাম বিশ্বজিত্‍ বিশ্বাস (৪০)। বাড়ি ধানতলা থানার উত্তর পাড়ায়। এবং তাহেরপুর থানার কালীনারায়নপুর মাঠপাড়ার বাসিন্দা সঞ্জিত মণ্ডল (৩৬)।

এই ঘটনার পর সঞ্জিত মণ্ডলের স্ত্রী সুনিতা মণ্ডল জানান, বিশ্বজিত্‍ বিশ্বাস সুদের কারবারি। তিনি সুদের টাকা নেওয়ার জন্য রাঘবপুর পূর্ব পাড়া এলাকায় গিয়েছিলেন বৃহস্পতিবার সন্ধ্যায়। ওই এলাকায় বেশ কয়েকজন তার কাছ থেকে টাকা ঋণ নিয়েছিলেন। তাগাদা করার উদ্দেশ্য নিয়ে হবিবপুরের রাঘবপুর এলাকায় যাওয়ার পর, মোটরবাইক রেললাইনের একপাশে রেখে অন্যপ্রান্তে সঞ্জিত মণ্ডলকে সঙ্গে নিয়ে বিশ্বজিত্‍ বিশ্বাস রেল লাইন পার হতে যান, তখনই আপ শান্তিপুর লোকাল ট্রেনের ধাক্কায় রেললাইন থেকে ছিটকে পড়েন দুজনেই।

ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। পরে রানাঘাট জিআরপি-র পুলিশ দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ট্রেনের ধাক্কায় মৃত্যুর ঘটনায় রীতিমতো দুটি পরিবারের শোকের ছায়া। সংশ্লিষ্ট ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: