Nation

জাতীয় প্ৰেস দিবসে সব সংবাদকর্মীকে শুভেচ্ছা মুখ্যমন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়ালের

এই করোনা পরিস্তিতি মধ্যেও সমস্তরকম নিয়ম মেনে, এক অনুষ্ঠানের মাধ্যমে আন্তরিক শুভেচ্ছা জানানো হল সমস্ত সাংবাদিকদের

চৈতালি বর্মন : আজ জাতীয় প্রেস দিবস উপলক্ষে রাজ্যের সকলস্তরের সংবাদকর্মীকে শুভেছা ও অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সানোয়াল(Sarbananda Sonowal)। আজ সোমবার সকালে টুইডয়ের মাধ্যমে মুখমন্ত্রী সকল স্তরের সাংবাদিক দের অভিনন্দন জানানোর পাশাপাশি এই করোনা পরিস্তিতি মধ্যেও সাংবাদিকদের তাদের নিষ্ঠার সঙ্গে কাজ করা এবং সমস্ত দায়িত্ব পালন করে কাজ করার জন্য আন্তরিক ভাবে অভিনন্দন জানান।

এছাড়াও আজ শঙ্করদেবের কলাক্ষেত্রে সকলস্তরের সাংবাদিকদের জন্য অসম ও জনসংযোগ দফতরের উদ্যোগে এক বিশেষ অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছে। এই করোনা পরিস্থিতি মধ্যেও সমস্ত রকম নিয়ম মেনে এবারও অসম এ পালন করা হচ্ছে জাতিয়েও প্রেস দিবস উপলক্ষে নানা অনুষ্ঠান। গুয়াহাটির অনুষ্ঠানে প্রধান ব্যাক্তি হিসেবে বক্তব্য রেখেছেন মুখমন্ত্রী সানোয়াল।

১৯৬৬ সালে ১৬ নভেম্বর দেশের সংবাদমাধমের স্বচ্ছতা,নিরপেক্ষতা ,এবং সুরক্ষার লক্ষ্যে গঠিত প্রেস কাউন্সিল অব ইন্ডিয়ার প্রতিষ্ঠা হয়েছিল। এরপর থেকে ১৬ই নভেম্বর আজকের দিনে গোটা দেশে এই দিনটিকে জাতিয়েও প্রেস দিবস হিসাবে পালন করা হয় এবং সমস্তস্তরের সকল সংবাদকর্মীদের অভিনন্দন জানানো হয়। এছাড়াও সংবিধানের ১৯(১)ধারায় উল্লেখিত বাক স্বাধীনতাকে যাতে সমস্ত সাংবাদিকরা ঠিক মতো তার প্রয়োগ করতে পারে তা নিয়েও আজ আলোকপাত করা হচ্ছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: