West Bengal

গভীর রাতে দুর্ঘটনা বিদ্যাসাগর সেতুতে

গাড়ির গতির নিয়ন্ত্রণ হারিয়ে,আবারো দুর্ঘটনা ঘটে গেল হুগলি সেতুর উপর

চৈতালি বর্মন : ফের মধ্যরাতে দুর্ঘটনা ঘটল শহরে, বুধবার গভীর রাতে দ্বিতীয় হুগলী সেতু(Second Hoogly Bridge) বা বিদ্যাসাগর সেতুর)Vidyasagar Setu) টোল প্লাজার কাছে। পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে দ্রুত গতিতে কয়লা বোঝাই একটি লরি দ্বিতীয় হুগলি সেতু দিয়ে আসছিল। ঠিক সেই সময়কয়লা বোঝাই করা লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর টোল প্লাজার কাছে একটি লাইট পোস্টে গিয়ে ধাক্কা মারে। এরপরে দুর্ঘটনায় জখম হয়েছেন বেশ কয়েকজন। দুর্ঘটনার জেরে ঠিক সেই সময় সেতুর দুদিকেই একটি অংশে বিদ্যুত্‍ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

সঙ্গে সঙ্গে প্রসাশন কে খবর দাওয়া হয় এবং ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছান এব এবং গ্যাস কাটার দিয়ে লাইটপোস্ট কাটা শুরু করে। তবে দ্বিতীয় হুগলি সেতু ট্রেন দুর্ঘটনা এই প্রথম নয় এর আগেও অনেক বার এই দুর্ঘটনা ঘটেছে। বহুবার অতিরিক্ত দ্রুত গতির কারণে দুর্ঘটনা ঘটেছে এই দ্বিতীয় হুগলি সেতুতে।

এই দুর্ঘটনা এড়াতে সেতুর ওপর রাস্তায় বাম্পার তৈরি করে দেওয়া হলেও তাতে কমেনি, কোনোদিনই যানবাহনের গতি আসেনি নিয়ন্ত্রণে। তবে সব থেকে বেশি গুরুতর আহত ও জখম হলেও হুগলি সেতুর টোলপ্লাজার সুপারভাইজারসব থেকে বেশি আহত ও জখম হয়েছেন। ঘটনাটহলে পুলিশ আসা মাত্রই সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে এবং চিকিত্‍সার জন্য ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে তার পরিস্তিতি সঙ্কটজনক ৭২ঘন্টার আগে কিছুই বলা যাবে না।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: