Industry & Tread

লকডাউনে চাকরি হারিয়েছেন ? Nexval Infotech নিয়ে আসলো ১০০ টি শূন্যপদ

কলকাতার তথ্য ও প্রযুক্তি সংস্থা Nexval Infotech ১০০টি পদে লোক নিয়োগ করছে।

পল্লবী কুন্ডু : করোনা পরিস্থিতি বদলে দিয়েছে হাজার হাজার মানুষের ভাগ্য, বদলে দিয়েছে জীবনের লক্ষ, বদলে দিয়েছে জীবনের গতি। হাজার হাজার মানুষ কাজ হারিয়েছে। সেই মানসিক চাপ সহ্য করতে না পেরে অনেকে আত্মহননেরও চেষ্টা করেছে। কিন্তু এবার পেশাগত দিক থেকে কিছুটা ঘুরে দাঁড়ানোর সুযোগ এসেছে এই মানুষ গুলির জন্য। এই পরিস্থিতিতে কলকাতার তথ্য ও প্রযুক্তি সংস্থা Nexval Infotech ১০০টি পদে লোক নিয়োগ করছে।

ইতিমধ্যেই Nexval Infotech কর্মী নিয়োগের সমস্ত প্রস্তুতিপর্ব শুরু করে দিয়েছে। কোনও পার্ট টাইম চাকরি নয়। বাড়িতে বসেই ফুল টাইম জব করা যাবে এই সংস্থায়। পাশাপাশি সুরক্ষার কথা মাথায় রেখে ‘ওয়ার্ক ফ্রম হোম’ অর্থাত্‍ বাড়িতে বসেই কাজ করার সুবিধা দিচ্ছে এই সংস্থা। দেশের যে কোনও জায়গা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আপ্লাই করার জন্য যোগ্যতা, স্নাতক উত্তীর্ণ হলেই এই পদের জন্য আবেদন করা যাবে। কমিউনিকেশন স্কিল ভালো হতে হবে। হাতে টাইপিং স্পিডও থাকতে হবে। আবেদনের জন্য মেল করুন সিভি। কাজের অভিজ্ঞতা থাকলে সেটাও জানাতে পারেন। উল্লিখিত দুটি মেল আইডিতে মেল করে আবেদন করুন hr@nexval.com, ipsita.sinha@nexval.com .

করোনা পরিস্থিতির জন্য বেড়েছে সম্প্রতি বেড়েছে বেকারত্বের হার। বেড়েছে হতাশা। তাই এবার এই বিষয় নিয়ে কিছুটা চিন্তামুক্ত হতে পারেন আপনারা। Nexval Infotech নিয়ে এসেছে ১০০ টি শূন্যপদ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: