Entertainment

স্ত্রীর কথামতোই করবেন সিনেমা ? ইনস্টাগ্রামে স্টোরি শাহিদের

একে অপরের সাথে খুনসুটি, মন কেড়েছে নেটিজেনদের

মধুরিমা সেনগুপ্ত: বলিউডের অন্যতম হট কাপেল বললে অনেকজনের নামই মাথায় আসে। তাদের মধ্যে অন্যতম হলেন শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুত (Mira Rajput)। জনপ্রিয় এই কাপেল সোশ্যাল মিডিয়াতেও কিন্তু বেশ এক্টিভ। মাঝে মধ্যেই তাদের দেখা যায় সোশ্যাল মিডিয়ায় নিজেদের মধ্যে খুনসুটি করতে। অনুগামীদের মাতিয়ে রাখতে তাদের এধরণের কাজ মন কেড়েছে অনেকের। তবে সম্প্রতি আরো একবার সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের মন জিতে নেন শাহিদ। তিনি একটি স্টোরি পোস্ট করেন, যার পরিপ্রেক্ষিতে মীরাও দেন বেশ দারুণ রিপ্লাই। সেটা দেখামাত্রই মীরার পোস্ট লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন অনুগামীরা।

শাহিদ কাপুর কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন যাতে লেখা ছিল, তাঁর স্ত্রী চান যে তিনি মজাদার সিনেমায় অভিনয় করুন। তিনি স্টোরিতেই সকলের কাছ থেকে খোলাখুলি সেরকম কাজ চান। সাথে তিনি এটাও লেখেন যে কাজটা যেন এমন হয় যাতে মীরা মুগ্ধ হয়ে যান। স্টোরিটি শেয়ার করার পরেই মিরা সেটির স্ক্রিনশট নিয়ে নিজে পোস্ট করেন। পোস্টটির ক্যাপশনে দেন কিছু অদ্ভুত Gif এবং তারপর লেখেন, অবিশ্বাস্য! শহীদ যে সত্যি সত্যিই এমনটা করবেন টাটা যেন বিশ্বাস করতে পারছিলেন না তিনি। তাদের এই ভার্চুয়াল খুনসুটি মন জিতে নেয় অনেকের। বহু অনুগামী এই ব্যাপারটিতে কিউট বলে কমেন্ট করতে থাকেন। এছাড়াও কেউ কেউ লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন পোস্টটিকে।

বিয়ের পর থেকেই প্রতিনিয়ত কাপল গোলস-এর নিত্য নতুন সংজ্ঞা তৈরি করে শাহিদ ও মিরা যা নজর কেড়েছেন নেটিজেনদের।এই লকডাউনেও তাদেরকে নিজেদের ছবি শেয়ার করতে ও একে ওপরের ছবিতে কমেন্ট করতে দেখা গেছে। শাহিদের অনুগামীরা আপাতত তার পরবর্তী ছবি জার্সির (Jersey) জন্য অপেক্ষা করছে। করোনার জেরে সমস্ত সুরক্ষাবিধি মেনেই জীবনের ঝুঁকি নিয়ে সিনেমাটি ৪৭ দিনে শ্যুট করা হয়েছে বলে জানিয়েছেন শাহিদ। ২০১৯-এ রিলিজ হওয়া তেলুগু সিনেমা জার্সির রিমেক এটি। হিন্দিতেওঁ নামটি অপরিবর্তিত রেখেছেন তারা। তেলেগু ও হিন্দি দুই ভার্সনেরই পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি (Gowtam Tinnanuri)। তবে ছবিটি কবে মুক্তি পাচ্ছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: