Entertainment

কিং খানের জন্মদিনে ট্যুইটারে শুভেচ্ছা জানালেন মমতা

বাদশাহর জনদিনে উন্মত্ত তাঁর অনুগামীরা, সোশ্যাল মিডিয়াতে উপছে পড়ছে শুভেচ্ছা বার্তা

দেবশ্রী কয়াল : বলিউড বাদশাহ রোম্যান্স কিং শাহারুখ এর আজ জন্মদিন। সকাল থেকেই তাঁর ভক্তেরা পাঠাচ্ছেন শুভেচ্ছা বার্তা। এই বৎসর ৫৫তে পা দিলেন শাহরুখ খান(Shahrukh Khan)। তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে তাঁর ছবি, ভিডিও, লেখা দিয়ে। সব ভক্তেরা জানাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা। আর কেবল তাঁর অনুগামীরা নন, তাঁর সহ কর্মীরা, বন্ধুরা সকলে জানিয়েছেন শুভেচ্ছা। আর গতকাল তো তাঁর টিম কেকেআর খেলায় জয় হিসাবে কিং খান দিয়ে দিয়েছে তাঁর জন্মদিনের আগাম একটা উপহার।

জনপ্রিয়তার নিরিখে তিনি যে হলিউড থেকে বলিউড যে কোনও তারকাকে ছাপিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন, তা জন্মদিনে শাহরুখের বাংলো মন্নতের সামনে গেলেই বেশ বোঝা যায়। তবে এবছর অতিমারীর জন্য পরিস্থিতি আলাদা। জনদিন আসার পূর্বেই শাহরুখ নিজেই করোনা সতর্কতায় ভক্তদের জন্মদিনের দিন তাঁর বাড়ির সামনে জমায়েত না করার জন্যে অনুরোধ জানিয়েছিলেন।

এই বাংলার সঙ্গে একটা বিশেষ সম্পর্ক রয়েছে শাহরুখের। এরাজ্যের ‘ব্র্যান্ড অ্যাম্বাসডর’ তিনি। তাই জন্মদিনে শাহরুখকে শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও(Mamata Banerjee)। তাঁকে ‘চার্মিং ব্রাদার’ বলে উল্লেখ করেছেন মুখ্যমন্ত্রী। এদিন নিজের ট্যুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী লিখেছেন, ” তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। চার্মিং ব্রাদার, তোমার সু-স্বাস্থ্য ও সাফল্য কামনা করি ”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: