Sports Opinion

সাকিবকে ফেসবুকে খুনের হুমকি, ইতিমধ্যেই গ্রেফতার এক

মুসলিম ধর্মে সাকিব আঘাত দিয়েছে বল ওঠে অভিযোগ, তার জেরেই সোশ্যাল মিডিয়ায় অকথ্য ভাষা ও খুনের হুমকি ক্রিকেটারকে

দেবশ্রী কয়াল : বাংলাদেশী ক্রিকেটার সাকিব আল হাসানকে (Shakib Al Hasan) ফেসবুক (Facebook)লাইভেই দেওয়া হল খুনের হুমকি। কারন সম্প্রতি পশ্চিমবঙ্গে কলকাতায় (Kolkata)এসে তিনি কালীপূজার উদ্বোধন করেছিলেন। আর ঠিক জন্যেই অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফেসবুক লাইভে হত্যার হুমকি দিয়েছিল বাংলাদেশী এক মৌলবাদী। ফেসবুকে রামদা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি ও গালিগালাজ সম্বলিত একটি ভিডিও গতকালই ভাইরাল হয়। সাকিবকে হত্যার হুমকি দেওয়ায় ওই সন্দেহভাজনকে মৌলবাদীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (Rapid Action Battalion)।

এই ঘটনায়আজ মঙ্গলবার সুনামগঞ্জ থেকে আটক করা হয় ওই সন্দেহভাজনকে। ধৃতের নাম- মহসিন তালুকদার (Mohsin Talukdar)(২৫)। ইতিমধ্যেই অভিযুক্ত ধৃতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। জানা যাচ্ছে অভিযুক্ত মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের বাসিন্দা। প্রথমে সোমবার রাতে সিলেট সদর উপজেলায় টুমহসিন তালুকদারের বাড়িতে গিয়ে র‍্যাব ও পুলিশ তাকে পায়নি। কিন্তু পরে তাঁকে শেষ পর্যন্ত ধরতে সক্ষম হয় র‌্যাব। এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছে অভিযুক্ত।

সম্প্রতি সাকিব কলকাতার কাঁকুড়গাছিতে কালীপুজো (Kali Puja) উদ্বোধন করেছিলেন। আর তা নিয়েই তাঁকে হত্যার হুমকি দেয় বাংলাদেশী মৌলবাদীরা, তাদের অভিযোগ, পুজো উদ্বোধন করে তিনি মুসলমানদের অনুভূতিতে আঘাত করেছেন। একইসঙ্গে সাকিবকে অকথ্য ভাষায় গালাগাল করা হয়। পরে সাকিব অবশ্য ক্ষমা চান। এই ঘটনার তদন্তে নামে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার সুনামগঞ্জ থেকে আটক করা হয় ওই সন্দেহভাজনকে। ওই ব্যক্তির বিরুদ্ধে পরে কী পদক্ষেপ নেওয়া হবে তা অবশ্য এখনও জানা যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: