Big Story

কেন্দ্রীয় বাহিনীর নির্লজ্জ অপব্যবহার সমানে অব্যাহত: টুইটারে সরব মমতা

কেন্দ্রীয় বাহিনীর 'অপব্যবহার' নিয়ে টুইটারে নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

মধুরিমা সেনগুপ্ত: আজ তৃতীয় দফার ভোট। রাজ্যের ৩১টি আসনে চলছে ভোটগ্রহণ। আর এরই মধ্যে আজ আরও একবার সিআরপিএফ তাণ্ডব নিয়ে টুইটারে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের বেশ কিছু বুথে কেন্দ্রীয় বাহিনীর ‘অপব্যবহার’ নিয়ে এদিন টুইটারে নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ নতুন নয়। দ্বিতীয় দফাতেও বিভিন্ন স্পর্শকাতর ভোটগ্রহণ কেন্দ্রগুলিতে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে সরব হয়েছিলেন মমতা ব্যানার্জী। তার দাবি ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর নির্দেশেই ভোটারদের ভয় দেখাচ্ছে আধাসামরিক বাহিনী।এদিন এই কেন্দ্রীয় বাহিনীর তান্ডব নিয়ে তিনি টুইটারে ক্ষোভ প্রকাশ করেন।

একটি বেসরকারি সংবাদমাধ্যমের ভিডিও প্রমাণ হিসেবে ক্লিপ তুলে ধরে মুখ্যমন্ত্রী এদিন টুইটারে লেখেন, ‘কেন্দ্রীয় বাহিনীর নির্লজ্জ অপব্যবহার সমানে অব্যাহত রয়েছে। আমরা বারবার এ বিষয়ে অভিযোগ করেছি। কোনো সুরাহা মেলেনি। তার পরেও তৃণমূলের ভোটারদের প্রকাশ্যে ভয় দেখানো হচ্ছে এবং একটি পক্ষকে ভোট দেওয়ার জন্য প্রভাবিত করা হচ্ছে। বেশ কয়েকটি জায়গায় এই কাজে ইউনিফর্মধারীদের অপব্যবহার করা হচ্ছে। এমন সময়ে নির্বাচন কমিশন নীরব দর্শকের ভূমিকা পালন করেছে’।

এদিন সকালে তৃতীয় দফার ভোটের আগেও তাৎপর্যবাহী মন্তব্য করেন তিনি। টুইটারে লেখেন, ‘বাংলার মা-মাটি-মানুষকে আমার আবেদন – নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন। সকাল সকাল ভোট দিন’।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: