Sports Opinion

আইপিএলকেও বিদায় শেন ওয়াটসনের

সকল রকম ক্রিকেট থেকে অবসরের ঘোষণা অজি ক্রিকেটারের

দেবশ্রী কয়াল : আইপিএল(IPL) থেকেও এবার বিদায় নিয়ে নিলেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন(Shane Watson)। পূর্বেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তিনি। আর এবারে তাঁকে আইপিএলে দেখার সুযোগ হলো শেষ। আজ সব ধরনের ক্রিকেট থেকেই নিজের অবসর ঘোষনা করলেন ৩৯ বছরের অজি ক্রিকেটার শেন ওয়াটসন। তাঁর এমন সিদ্ধান্তে অবশ্যই হতাশ তাঁর অনুরাগী সহ সকল ক্রিকেটপ্রেমীরা।

এই বৎসর আইপিএলে প্লে অফে কোয়ালিফাই করতে পারেনি চেন্নাই(Chennai Super Kings)। রবিবার পঞ্জাবের বিরুদ্ধে টুর্নামেন্টের শেষ ম্যাচ খেলে ফেলেছে ধোনি ব্রিগেড। সিএসকে দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ওয়াটসন এই বছর খেলার খেলার পর এবার সব ধরণের ক্রিকেটকে বিদায় জানালেন। সতীর্থদের জানিয়ে দিলেন, আগামী মরশুম থেকে আর আইপিএলেওদেখা যাবে না তাঁকে, আর মাঠে নেমে খেলবেন না তিনি।

জানা যায়, চেন্নাইয়ের টিমের এক সদস্য জানিয়েছেন, ”কিংস ইলেভেন পাঞ্জাব এর সাথে ম্যাচের পর যখন ড্রেসিংরুমে ওয়াটসন জানিয়েছিল, ও আর আইপিএলেও খেলবে না, তখন আবেগতাড়িত হয়ে পড়েছিল। চেন্নাইয়ের হয়ে খেলা তাঁর কাছে বিরাট সম্মানের বলেও জানিয়েছে ওয়াটসন। ” অন্যবারের মত এই বৎসর তেমন ভালো পারফরমেন্স করতে চেন্নাই শিবির আইপিএলে। এমনকি ওয়াটসনকে ও তাঁর সেরা ফর্মে খেলতে দেখা যায়নি। তবে তিনি যে একজন অলরাউন্ডার সেই বিষয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: