West Bengal

শুভেন্দুর পথ ধরেই কি এবার হাঁটতে চলেছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত?

শুভেন্দুর সঙ্গে বিজেপিতে মুকুল-ঘনিষ্ঠ শীলভদ্রও! একের পর এক ধাক্কায় নাজেহাল তৃনমুল

চৈতালি বর্মন : এবার কি মুকুল রায়(Mukul Roy)-ঘনিষ্ঠ শীলভদ্র দত্ত(Shilbhadra Dutta) শেষমেশ যোগ দিতে চলেছেন বিজেপিতে! শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) সঙ্গে তিনি মেদিনীপুরে অমিত শাহের হাত ধের তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন। সম্প্রতি রাজনৈতিক মহলে এমনই জল্পনা তৈরি হয়েছে। পিকের টিম তাঁর বাড়িতে গিয়ে মানভঞ্জনে ব্যর্থ হয়েছে। জ্যোতিপ্রিয়ও দেখা পাননি বাড়িতে গিয়ে। তাতেই জল্পনা শুরু হয়।

বড্ড বেশী দেরী হয়ে গেলো নয় কি তৃণমূলের? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) আজ তৃণমূলে ভাঙ্গন নিয়ে নানা আবেদঘন এবং নানা কটাক্ষ সমৃদ্ধ কথা বলছেন। কিন্ত সেই আবেগঘন কথায় কি আর চিঁড়ে ভিজবে? তৃণমূলে যে ভাঙ্গন লেগেছে সেই ভাঙ্গন কি রোধ করতে পারবেন দলনেত্রী? প্রশ্ন বাংলার রাজনৈতিক মহলে। মেদিনীপুরে অমিত শাহের সভাতেই কি তিনি হাতে তুলে নেবেন গেরুয়া পতাকা?রাজনৈতিক মহলের মতে সম্ভাবনার পারদ চড়ছে যথেষ্ট।

এমনকী উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)তাঁর বাড়িতে গিয়েও তাঁর দেখা পাননি। ফলে জল্পনা বেড়েছে। এদিকে শীলভদ্রকে নিয়ে বিজেপি নেতা মুকুল রায় ইতিমধ্যে তাতপর্যপূর্ণ মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ওরা চেষ্টা করে দেখুন, যদি রাজি করাতে পারেন শীলভদ্র দত্তকে।এই অবস্থায় এখন শীলভদ্র দত্তের বিজেপিতে যোগদান স্রেফ সময়ের অপেক্ষা বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। শুভেন্দু বিজেপিতে যোগ দিলে যে তৃণমূলে বড়ো মাপের ঢেউ আছড়ে পড়বে তেমন সম্ভাবনা ইতিমধ্যেই দেখা দিয়েছে।শীলভদ্র দত্ত তিনি ইতিপূর্বেই জানিয়ে দিয়েছেন, এবার নির্বাচনে তিনি দাড়াবেন না। তবে তিনি তৃণমূলের থেকে দাড়াবেন না নাকি কোন ও রাজনৈতিক দল থেকেই দাড়াবেন না তা কিন্তু স্পষ্ট করেননি। এদিকে তিনি প্রকারন্তরে বুঝিয়ে দিয়েছেন, মধ্যে অনেক সময় চলে গিয়েছে। টিম পিকে তার কাছে এলেও দলীয় নেতৃত্ব তাঁর সঙ্গে যোগাযোগ করেনি। তাই তিনি তাঁর ঘোষনা থেকে একচুলও সরবেন না।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: