West Bengal

হটাৎ করেই শহরতলিতে আগুন, আতঙ্কের মাঝে মানুষ

হাজির দমকলের ৪টি ইঞ্জিন, চেষ্টা চলছে আগুন নিয়ন্ত্রণের

দেবশ্রী কয়াল : একেই করোনার জেরে ত্রস্ত মানুষ। আতঙ্কের মাঝে কাটছে মানুষের জীবন। আর তার মাঝেই আবারও বিপদ। শহরে লেগে গেল বিধ্বংসী আগুন। আর ঘিঞ্জি এলাকা হওয়ার দরুন আতঙ্ক ছড়িয়েছে মানুষের মধ্যে। আর সেই আগুন নিয়ন্ত্রণের চেষ্টায় ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গেছে দমকলের চারটি ইঞ্জিন। ঘটনাটি ঘটে শোভাবাজার এলাকার একটি বাড়ির দোতালায়।

রবিবারের ছুটির দিনেই করোনা আবহে লেগে যায় বিধ্বংসী আগুন। আগুন লাগে শোভা বাজারে পাঁচতলা বাড়ির দোতলায়। আগুন লাগার ঘটনা ঘটা মাত্রই খবর দেওয়া হয় দমকলে। মুহুর্তের মধ্যে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। আপাতত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন দমকলকর্মীরা। কালো ধোঁয়ায় ছেয়ে গিয়েছে গোটা এলাকা।

এদিকে ওই এলাকা ঘিঞ্জিপূর্ণ, গায়ে গায়ে বাড়ি হওয়ার কারনে আরও বেশি করে ছড়াচ্ছে আতঙ্ক সবার মধ্যে। আতঙ্কে ছুটোছুটি শুরু করে দেয় স্থানীয় বাসিন্দারা। কিন্তু ঠিক কী থেকে ওই বাড়িতে আগুন লাগলো তা অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে এই আগুন লাগার ঘটনা ঘটার পর থেকেই আতঙ্কে আছেন মানুষ। চেষ্টা চলছে আগুন নিয়ন্ত্রণে আনার। তবে এখনও পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বিস্তারিত আসছে…

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: