Entertainment

এক বছর কাটাতে না কাটাতেই চিড় রোশনের সঙ্গে ?শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তির মেঘ !

আবারও সংসার ভাঙছে শ্রাবন্তীর ? টালিগঞ্জে জল্পনা তুঙ্গে

চৈতালি বর্মন : টলিউড জগতে প্রথম সারির নায়িকাদের মধ্যে এক অন্যতম নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি(Shrabanti Chatterjee)। সিনেমা জগৎ তে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেত্রী। ছোট থেকে বড়ো সবার কাছেই প্রায় বেশ জনপ্রিয়।শ্রাবন্তীর সিনেমা জগৎতে আসে তার প্রথম স্বামী রাজীব বিশ্বাস এর হাত ধরে। প্রথম শ্রাবন্তী চ্যাটার্জীর বিয়ে হয় রাজীব বিশ্বাস এর সাথে ,তাদের একটি ছেলেও আছে।

প্রসঙ্গত স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী চ্যাটার্জী। তাদের বাগদান থেকে শুরু করে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চ্যাটার্জীর। এরপর ২০১৯ এর শুরু থেকেই রোশন, শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা। তখনই আন -অফিসিয়াল সিলমোহর পরে গিয়েছিল সম্পর্কে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই।

১৩ অগাস্ট রোশন -শ্রাবন্তীর জন্মদিন ,একইদিনে জন্মেছেন দুই তারকা। পরের দিন শ্রাবন্তীর ছেলে ঝিনুকের (অভিমন্যু )জন্মদিন। সেইসময় একসঙ্গে মন্দারমণি গিয়েছিলেন তারা।তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি এই দম্পতিকে।

এই বছরের জন্মদিনে একে অপরের জন্য করা বার্থ ডে পোস্ট ডিলিট করে দিয়েছেন তারা। শ্রাবন্তী -রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন নিজেই জানিয়েছেন। (দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি). তবে আলাদা থাকবার কারণ পোস্ট করে কিছুই বলেননি রোশন। কিন্তু পুজোর আগে থেকেই যে তারা আলাদা থাকছেন তেমনটা জানিয়েছেন রোশন সিং।

সব কিছু ঠিক নেই শ্রাবন্তীর সংসারে ! তেমনি ইঙ্গিত দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল। গত বছরই এপ্রিলেই রোশন সিং য়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েছিলেন নায়িকা। ইতিমধ্যেই চির সম্পর্কে। নব দম্পতি গত বছর দুর্গাপুজোয় একসঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন। ষষ্টি থেকে শুরু করে দশমীর সিঁদুর খেলা পর্যন্ত ভরে যেত একগুচ রোমান্টিক ছবিতে তবে এবার সব গায়েব।

বরং শ্রাবন্তীর -রোশনের ইন্সট্রাগামের প্রোফাইলে গিয়ে দেখা মিললো আর ভযঙ্কর জিনিস ! একে অপরকে ইন্সট্রাগামে আন ফলো করে দিয়েছেন দিয়েছেন দুজন। শুধু বিয়ে নয়,দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিলিট হয়ে গিয়েছে প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইন্সট্রার দেওয়ালে শুধু দুটি গ্রূপ ছবিতেই রয়েছেন রোশন। শুধু রোশন -শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমুন্ চট্টোপাধ্যায়ের ইন্স্টা প্রোফাইলয়েও তিনজনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সব গায়েব। কৃষাণ বিরাজের সঙ্গে বিয়ের ভাঙার পরও তো এমনটাই হয়েছিল ! স্মৃতি মনে পড়ছে অনুরাগীদের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: