West Bengal

সকল সুরক্ষাবিধি নিয়মের পরেও করোনা আক্রান্ত শুভেন্দু ও তাঁর মা

বাড়িতে আইসোলেশন থাকলেও, শীঘ্রহি হাসপাতালে ভর্তি হবেন পরিবহন মন্ত্রী

দেবশ্রী কয়াল : করোনা থেকে রেহাই পাচ্ছে না কেউই। সাধারণ মানুষ তো বটেই, বড় বড় সেলেব্রেটিরা, রাজনীতিবিদরাও করোনা আক্রান্ত হয়ে পড়ছেন। এই এবার করোনা আক্রান্ত হলেন রাজ্যের আর এক মন্ত্রী। কোভিড পজিটিভ হয়েছেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। গতকাল বৃহস্পতিবার রাতেই তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। জানা যাচ্ছে আপাতত তিনি বাড়িতেই আইসোলেশন রয়েছেন, তবে বাড়িতে বয়স্ক ব্যক্তিরা থাকায় চিকিত্‍সার জন্য তিনি হাসপাতালে ভর্তি হতে পারেন বলেই মিলছে খবর। শুভেন্দু অধিকারীর শরীরে রয়েছে মৃদু উপসর্গ। যদিও গতকালের তুলনায় তাঁর জ্বর একটু কমেছে।

তবে কেবল মাত্র শুভেন্দু অধিকারীই নন, জানা যাচ্ছে তাঁর মা গায়ত্রী অধিকারীর শরীরেও করোনার উপস্থিতি মিলেছে। কিছুদিন আগেই তাঁর শরীরের একটি অস্ত্রোপচার হয়। এর পর সুস্থ হয়ে বাড়ি ফিরতেই করোনায় আক্রান্ত হয়ে পড়েন গায়ত্রী দেবী। তাঁকে গতকাল বৃহস্পতিবার রাতেই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে কোভিড আক্রান্ত হন শুভেন্দু অধিকারীর দাদা ও ভাইপো।

এই করোনা আবাহ ও আমফানের মধ্যেই বাড়ির বাইরে বেরিয়ে কাজ করতে দেখা গিয়েছে পরিবহণমন্ত্রীকে। দিন কয়েক আগেই দলীয় কাজে সোনাচূড়ায় গিয়েছিলেন শুভেন্দুবাবু। একই সঙ্গে তিনি দুই দফতরের কাজও সামলাচ্ছিলেন। মেনে চলছিলেন করোনার সকল রকম স্বাস্থ্যবিধি নিয়ম। কিন্তু তাতেও যেন কোনো লাভ হল না, কিছুই কাজে দিল না। করোনা অংক্ৰমিত হয়ে পড়লেন শুভেন্দু অধিকারী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: