Entertainment

দিনদিন বেড়ে উঠছে ছোট্ট ইউভান ,তারই কিছু ছবি পোস্ট করলেন শুভশ্রী গাঙ্গুলী

রূপে ছোট্ট ইউভানকে ঘিরেই গোটা সোশ্যাল মিডিয়ায়

চৈতালি বর্মন : কদিন আগেই টলিপাড়ার খুব জনপ্রিয়ও একজন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) মা হয়েছেন। তিনি একটি ফুটফুটে ছোট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।বিখ্যাত ফিল্ম ডিরেক্টর রাজ্ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পুত্র সন্তানটির নাম রেখেছে ইউভান। তার বয়েস সবে মাত্র ১মাস কিন্তু হলে কি হবে অনেক জনপ্রিয়ও অভিনেতাদের থেকে সে আরো বেশি জনপ্রিয়ও। জন্মের পর থেকেই খুদে তারকা হয়েগেছে সে।

সম্প্রতি,শুভশ্রী দুটো নতুন ছবি পোস্ট করেছে ইউভানের ,একদম নতুন সাজে দেখা গেছে ছোটো ইউভানকে ,জিন্স আর একটি সাদা শার্ট এ মায়ের কোলে সুন্দর ভাবে তাকিয়ে আছে ক্যামেরার দিকে। এবং সেই ছবির উপর শুভশ্রী লিখেছেন আমার রাউডি বেবি ,লাইক এর সংখ্যা পৌঁছে গেছে অনেক দূর।

রাজশ্রী দের দিনে বেশিভাগ সময় কাটে ছোটো ইউভানের সাথেই ,সোশ্যাল মিডিয়ায় একটু উঁকি দিলেই ইউভানএর দেখা মিলবে। রাজ্ একটি সাক্ষাৎকারে বলেছিলেন বলেছিলেন,সকালে বেশিভাগ সময় আমার ইউভান এর সাথেই কাটে ,বাবা ছেলের গল্পো চলে অনেক্ষন।এবং সবরকমই গল্পো সোনায় ছোট্ট ইউভানকে এমন কি গান্ধীজির ও নাকি শোনান ওই ছোটো ইউভানকে ,এই ভাবেই দিন কাটছে রাজ্ ও শুভশ্রীর। তারা ছোটো ইউভান এর দিনদিন বড় হয়ে ওঠাকে এই ভাবেই উপভোগ করছেন। এবং মাঝে মাঝে সবার সাথে এই মূহত গুলো ভাগ করে নিচ্ছেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: