Big Story

বিজেপি-এর মনোনয়ণ জমা দিতে বাধা, বিজেপি-র বিক্ষোভে আটক বহুজন

এখনও পর্যন্ত ৪০-৪৫ জন বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ

তিয়াসা মিত্র : ইদানিং রাজ্য নির্বাচন কমিশনের সামনে বিজেপি-এর বিক্ষোভের ছবি প্রায়ই দেখা যায়। পুরভোটে বিরোধী প্রার্থীদের মনোনয়ন জমা দিতে দেওয়া হচ্ছে না, প্রার্থীকে হুমকি এবং শাসকদলের নেতা-কর্মীদের শাসানি-সহ নানা অভিযোগ তুলে বৃহস্পতিবার কমিশনের দফতরের সামনে দুপুর ২টো থেকে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি-র যুব মোর্চার কর্মীরা। যা ঘিরে ধুন্ধুমার কাণ্ড ওই এলাকায়। ঘটনাস্থলে পরে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

সূত্রে খবর, মনোএবং জমা দিতে বাধা দেওয়া হয় বিজেপি দলের। সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর দাবিতে কমিশনের অফিস ঘেরাওয়ের ডাক দেয় বিজেপি-র যুব মোর্চা। সেই কর্মসূচি চলাকালীন পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এখনও পর্যন্ত ৪০-৪৫ জন বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ। আটক করা হয়েছে বিজেপি-র যুব সভাপতি ইন্দ্রনীল খাঁ এবং বিজেপি নেতা কল্যাণ চৌবেকে। বিজেপি কর্মীদের সঙ্গে ধ্বস্তাধ্বস্তির সময় এক পুলিশকর্মীও মাথায় আঘাত পান।

কমিশনের কাছে শুভেন্দুদের দাবি, সাঁইথিয়া, বজবজ এবং বোলপুরে ভোট বাতিল করতে হবে। বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি নিয়েও কটাক্ষ করে শুভেন্দু বলেন, ‘‘মুখ্যমন্ত্রী প্রত্যেক দিন নির্বাচনীবিধি ভঙ্গ করছেন। পাট্টা বিতরণ করা হচ্ছে উত্তরবঙ্গের পুরসভাগুলিতে প্রভাব ফেলার জন্য।’’

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: