Entertainment

করোনা পজিটিভ সোহম, গভীর রাতে ভর্তি হলেন হাসপাতালে

কিছুতেই রেহাই দিচ্ছে না করোনা, টলি পাড়ার অনেকেই হলেন করোনা আক্রান্ত

দেবশ্রী কয়াল : আবারও করোনা হানা দিয়েছে টলি পাড়াতে। একের পর এক তারকারা হচ্ছেন মারণ করোনার শিকার। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা সোহম চক্রবর্তী। বিগত কয়েকদিন ধরেই, মৃদু উপসর্গ দেখা দিচ্ছিল সোহমের শরীরে। জ্বর ছাড়া কিছুই ছিল না তাঁর। তবে সাবধানের মার নেই। তাই চলতি সপ্তাহে গত সোমবার কোভিড-১৯ টেস্ট কোরান তিনি। এরপর তাঁর রিপোর্ট আসে কোভিড-১৯ পজিটিভ।

এদিকে রিপোর্ট পজিটিভ আসার পরেই গতকাল মঙ্গলবার বেশি রাতে বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা করা হয় সোহমকে। শুধু সিনেমা-ই নয়, রাজনীতিতেও সাবলীল যাতায়াত সোহমের। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের নেতা হিসেবেও সুপরিচিত সোহম। এই করোনাকালে দলের কাজের কারনে বিভিন্ন জায়গায় গিয়েছেন তিনি। একাধিক জেলার সাংগঠনিক সভায় অংশ নিতেও দেখা গিয়েছে সোহমকে। সোহমের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর তাঁর দুই সন্তান ও স্ত্রীরও কোভিড টেস্ট হলে রিপোর্ট নেগেটিভ আসে।

সোহম একা নন, এর আগেও টলিউডের অনেকেই অদৃশ্য রোগ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছেন প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক থেকে শুরু করে তরুণ প্রজন্মের নায়িকা কোয়েল মল্লিক, কোয়েলের স্বামী নিশপাল সিং রানে, পরিচালক রাজ চক্রবর্তী। সিনেমার পাশাপাশি টেলিভিশন জগতের অনেকেরও শরীরে বাসা বেঁধেছিল করোনা ভাইরাস। তবে এখন তাঁর প্রত্যেকেই করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। আশা করা হচ্ছে খুব শীঘ্রহি সুস্থ হয়ে ফিরবেন সোহমও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: