Entertainment

বাস্তবের হিরো সোনু, আবারও বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

মানুষকে কষ্টে দেখলে বারবার এগিয়ে এসেছেন সোনু, এবারে এক কৃষক পরিবারকে দিলেন উপহার

দেবশ্রী কয়াল : আরও একবার গরীব মানুষদের সহায় হয়ে উঠলেন সোনু সুদ। লকডাউন চলাকালীন অনেকের কাছে তিনি দূত হয়ে এসেছিলেন। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে, তাঁদের খাবারের ব্যবস্থা করেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ, যিনি বাস্তব জীবনের হিরো। লকডাউনে যেহেতু অনেকেই কাজ হারিয়েছে সেই জন্য একটি জব পোর্টাল লঞ্চের কথাও ভেবেছেন সোনু, আর এবারে আরও একবার সবাইকে নিজের কাজে চমকে দিলেন সোনু। আবারও বাড়িয়ে দিলেন তাঁর সাহায্যের হাত।

অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার মদনপল্লীতে এক কৃষক তার দুই মেয়েকে নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়ে যায় ভাইরাল। আর তার পরেই সেই কৃষককে ট্র্যাক্টর উপহার দেন অভিনেতা সোনু সুদ।

এদিন টুইট্যারে ভিডিওটি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে সোনার। এরপর সোনু সুদ তার তীব্র প্রতিক্রিয়ার মধ্যে প্রথমে তাকে এক জোড়া বলদ দেওয়ার প্রতিশ্রুতি দেন, কিন্তু পরে বলেছিল পরিবারটি ট্র্যাক্টারের প্রাপ্য। এরপরেই সোনু সুদ টুইট করেছেন, “আমি আপনাকে একটি ট্র্যাক্টর পাঠাচ্ছি এবং সন্ধ্যা নাগাদ ট্র্যাক্টরটি আপনার ক্ষেত্রটি ধারণ করবে।” অভিনেতার প্রতিশ্রুতি অনুযায়ী, রবিবার রাতের মধ্যে একটি নতুন ট্র্যাক্টর মহালরাজুপাল গ্রামে কৃষক নাগেশ্বর রাওয়ের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছিল। চিত্তুর জেলার বাসিন্দা তেলেগু দেশম পার্টির সভাপতি এন চন্দ্রবাবু নাইডু সুদকে উদারতার জন্য প্রশংসা করেছেন। সত্যিই তো এভাবে কে আসে গরিবদের সাহায্যের জন্যে বারবার। সত্যিই এই কঠিন পরিস্থিতিতে ক্যামেরার সামনে ভিলেনের চরিত্রে অভিনয় করা সোনু সুদ বাস্তব জীবনে হয়ে উঠেছেন অনেকের হিরো।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: