Entertainment

শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে সৌমিত্র বাবুর, রিপোর্ট সন্তোষজনক

মারণ করোনাকে হার মানিয়েছেন ফেলুদা, জীবন যুদ্ধে জিতেছেন লড়াই

দেবশ্রী কয়াল : চিন্তা হয়েছে দূর, সবার প্রার্থনা দিয়েছে কাজে, সুস্থ হচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee)। করণামুক্ত হওয়ার পর থেকেই ধীরে ধীরে সেরে উঠছেন বর্ষীয়ান অভিনেতা, আগের থেকে এখন বেশ ভালো আছেন। তাঁর সব রিপোর্ট বেশ সন্তোষজনক। গতকাল রাতে সৌমিত্রবাবু ভাল করে ঘুমিয়েছেন। সবাইকে যেমন চিনতে পারছেন তেমনই অন্যের ডাকে সাড়াও দিচ্ছেন। মিউজিক থেরাপি নিচ্ছেন এখন সৌমিত্র বাবু।

গত বুধবার করোনা মুক্ত হয়ে বৃহস্পতিবার থেকেই সৌমিত্র চট্টোপাধ্যেয়র শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হতে শুরু করে। সেই অবস্থার আরও খানিকটা উন্নতি হয় গতকাল শুক্রবার। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা এখন একদম স্বাভাবিক। যদিও হাসপাতালে আইটিইউ-তেই কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। যাতে কোনোরকম তাঁর অসুবিধে আধ সেই দিকেই নজর রাখছেন সবাই। চিকিৎসকরা আশা করছে হয়ত আর নতুন করে কোনো শারীরিক জটিলতা তাঁর আর দেখা যাবে না।

করোনা আক্রান্ত হওয়ায় চলতি মাসের প্রথম দিকে হাসপাতালে ভর্তি করা হয় সৌমিত্র চট্টোপাধ্যায়কে। এরপর তাঁর শারীরিক অবস্থান অবনতি ঘটতে থাকে। দু’বার প্লাজমা থেরাপি করা হয়। অক্সিজেনের মাত্রাগত তারতম্যের জেরে দেওয়া হয় বাইপ্যাপ সাপোর্ট। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। শুক্রবার সৌমিত্রবাবুর শারীরিক পরীক্ষার পর হাসপাতাল তরফে জানানো হয়েছে, সব রিপোর্ট সন্তোষজনক ও হৃদযন্ত্র, কিডনি, যকৃত্‍-সহ অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ সচল রয়েছে বর্ষীয়ান অভিনেতার। অর্থাৎ আশা করা করা যাচ্ছে খুব শীঘ্রহি সম্পূর্ণ সুস্থ হয়ে আবার ফিরে আসবেন সকলের প্রিয় ফেলুদা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: