Entertainment

কোভিড পজিটিভ হয়ে পড়লেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আবহেই আনলক পিরিয়ডেই শুটিং ফ্লোরে পৌঁছে গেছিলেন অভিনেতা

দেবশ্রী কয়াল : বারবার টলি পাড়ার অন্দরমহলে হানা দিচ্ছে মারণ করোনা ভাইরাস। কোনোমতেই লাগাম টানা যাচ্ছে না তাতে। আর এবার এই অদৃশ্য মারণ রোগে আক্রান্ত হলেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। অভিনেতার কোভিড পরীক্ষা করা হলে তাঁর শরীরে করোনার উপস্থিতি মেলে। এদিন তাঁর কোভিড রিপোর্ট পজেটিভ আসার পর, তাঁকে ভর্তি করা হয়েছে একটি বেসরকারি হাসপাতালে।

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল অসুস্থ বাংলা সিনেমার প্রবাদপ্রতীম এই অভিনেতা। এর আগে অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবার এবং নির্দেশক রাজ চক্রবর্তী সহ টেলি দুনিয়ার অনেক অভিনেতা ও অভিনেত্রীরাও আক্রান্ত হয়েছেন কোভিড ১৯-এ। তবে বর্তমানে তাঁরা প্রত্যেকেই করোনা জয়ী হয়ে নিজেদের বাড়ি ফিরে এসেছেন এবং সুস্থ রয়েছেন। আশা করা হচ্ছে খুব শীঘ্রহি সুস্থ হয়ে উঠবেন সৌমিত্র বাবু।

করোনার লকডাউনের নিয়মাবলী কিছুটা শিথিল হতেই তিনি শ্যুটিং ফ্লোরে ফিরেছিলেন। সেই সময় তিনি চারপাশের পরিবেশ নিয়ে যথেষ্ট আতঙ্কিত বলে জানিয়েছেন। কিন্তু সেই আতঙ্কের মাঝেও তিনি নিজের কাজকে সবার আগে রেখে শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন। তবে তার পরেই ঘটে বিপত্তি। তবে এখন তাঁর পরিবারের তরফে এই বিষয়ে বিশদে কিছু বলা হয়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: