Uncategorized

তুলনামূলক ভালো আছেন অভিনেতা, শরীরের ক্লান্তিকে জয় করে চোখ খুলেছেন তিনি

আগের থেকে কিছুটা সুস্থ হয়েছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

পল্লবী কুন্ডু : অমরত্বের আসা নয়, কিন্তু জীবন যুদ্ধের লড়াইয়ে টিকে থাকতে কে না চায় ? ঠিক এমন ভাবেই এই মানুষটার আরো কিছু দিন থাকা প্রয়োজন, আরো কিছুদিন অপুকে নিজেদের সঙ্গে পেতে চান তার ভালোবাসার কাছের মানুষগুলো।অসুস্থ হয়ে এই মুহূর্তে বেলভিউ হাসপাতালে চিকিত্‍সারত সৌমিত্র চট্টোপাধ্যায়।তবে স্বস্তির বিষয় হলো, আগের থেকে কিছুটা সুস্থ হয়েছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee)।

শরীরের ক্লান্তিকে জয় করে এদিন অর্থাৎ রবিবার চোখ খুলেছেন অভিনেতা খবর হাসপাতাল সূত্রে।গত ৬ অক্টোবর সৌমিত্র চট্টোপাধ্যায়কে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। যখন অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন তিনি করোনা আক্রান্ত ছিলেন। এমনকি যখন ভর্তি করা হয়েছিল তখন মৃদু জ্বর ছিল তার। হাসপাতালে ভর্তির পর তার জ্বর কমে যায়। অক্সিজেনের মাত্রাও তখন স্বাভাবিক ছিল। যদিও তারপরে শ্বাসকষ্ট জনিত সমস্যা হতে শুরু করায় শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেতার।

তবে, এরপর ধীরে ধীরে অনেকটাই সুস্থ হয়ে ওঠেন অভিনেতা। কিন্তু তারপরেই আবারো শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেতার। তবে আগের থেকে কিছুটা সুস্থ হয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, রবিবার সকালে চোখ খুলেছেন অভিনেতা। শনিবার রাতেও ভাল ঘুম হয়েছে তার। ইতিমধ্যেই সৌমিত্র চট্টোপাধ্যায় দুই দফার ডায়ালিসস করা হয়ে গিয়েছে। তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন এই কামনাই করছেন তার অনুগামীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: