Entertainment

খানিক স্থিতিশীল শারীরিক অবস্থা, আশা যোগাচ্ছে চিকিৎসকদের

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে প্রথম প্লাজমাফেরেসিস এর পর অভিনেতার শারীরিক অবস্থা এখন তুলনামূলক স্থিতিশীল

পল্লবী কুন্ডু : ধীরে ধীরে সঙ্কট কাটিয়ে উঠছেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যা (Soumitra Chatterjee)। সফল ভাবেই সম্পন্ন হয়েছে রক্ত থেকে প্লাজমা শোধনের কাজ এবং হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে প্রথম প্লাজমাফেরেসিস এর পর অভিনেতার শারীরিক অবস্থা এখন তুলনামূলক স্থিতিশীল। তবে শনিবার দ্বিতীয় দফার প্লাজমাফেরেসিস রয়েছে তাঁর। আশা করা যাচ্ছে সেটিও ভালোভাবেই হবে।

শনিবারের আগে শুক্রবার এক প্রস্থ ডায়ালিসিস হবে অভিনেতার। তাঁর স্নায়বিক দিকটা বারবার দেখছেন চিকিত্‍সকেরা। হাসপাতাল সূত্রের খবর কোভিড রিলেটেড এনসেফালোপ্যাথি সামলানোর জন্য প্লাজমা শোধন করা হয় এদিন। আশা করা হচ্ছে এতে আচ্ছন্ন ভাব ধীরে ধীরে কাটতে পারে সৌমিত্র চট্টোপাধ্যায়ের।

গত ১০ দিনে একাধিকবার সৌমিত্র চট্টোপাধ্যায় শারীরিক অবস্থার পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে। সৌমিত্র বাবুর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ বেড়েছিল চিকিৎসক মহলেও। একই কারণে স্থগিত রাখা হয়েছিল অস্ত্রোপচার। বর্তমানে শারীরিক বাকি সমস্যা ধীরে ধীরে ভালোর পথে এগোচ্ছে । রক্তের অন্যান্য নমুনা পরীক্ষার রিপোর্ট ভালো। ফুসফুসের সমস্যা বেশ খানিকটা কমেছে। তাই এবার উন্নতি আশা করছে ডাক্তারদের বিশেষ কমিটি। তাই হাল ছেড়োনা অপু !

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: