Uncategorized

IND বনাম SA, ১ম টেস্ট: ভারত টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়

দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগার বলেছেন যে মার্কো জ্যানসেনের অভিষেক হবে

সেঞ্চুরিয়ন, ডিসেম্বর 26 (ইউএনআই): বক্সিং ডে (রবিবার) এখানে প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ভারত। টস জিতে ব্যাট করার পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, দল স্কোরবোর্ডে রান রাখতে চায়। তিনি আরও নিশ্চিত করেছেন যে ভারত তিনজন সিমার – মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ – এবং একজন অলরাউন্ডার (শার্দুল ঠাকুর) নিয়ে যাবে।

টস জিতে কোহলি বলেন, “আমরা প্রথমে ব্যাট করব। ঘরের বাইরে খেলা বোর্ডে রান করা আমাদের শক্তি। “এখানে 2-3 দিনে পিচ দ্রুত বাড়তে থাকে। ঘরের বাইরে আমাদের সাফল্য আমরা গতবার এখানে যে সিরিজ খেলেছিলাম সেখান থেকে শুরু হয়েছিল। “খেলার জন্য খুবই চ্যালেঞ্জিং জায়গা। দক্ষিণ আফ্রিকার ইউনিট সবসময়ই শক্তিশালী এবং তারা কন্ডিশন জানে। প্রস্তুতিটা চমৎকার ছিল। অনুশীলনের জন্য সেন্টার-উইকেট পাওয়া খুবই ভাগ্যবান,” যোগ করেছেন কোহলি।

অন্যদিকে, দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগার বলেছেন যে মার্কো জ্যানসেনের অভিষেক হবে। তিনি আরও যোগ করেছেন যে দলটি, যা তুলনামূলকভাবে অনভিজ্ঞ, তারা যতটা সম্ভব সেরা প্রস্তুত করেছে।এলগার বলেছেন, “একটি দুর্দান্ত টেস্ট সিরিজ কী হতে চলেছে তার অপেক্ষায় রয়েছি। জোহানেসবার্গে আমাদের একটি ভাল সপ্তাহের শিবির ছিল। আমরা যতটা সম্ভব প্রস্তুত আছি।” “মার্কো জ্যানসেনের একজন অভিষেক হয়েছে। লম্বা বাঁহাতি বোলার যে ভারত এ-এর বিপক্ষে ভালো বোলিং করেছে। আমরা তিনজন ফ্রন্টলাইন সিমার পেয়েছি, অলরাউন্ডার হিসেবে মুল্ডার এবং আমাদের স্পিনার হিসেবে কেশ। কাইল ভেরেইন মিস করেছেন,” তিনি যোগ করেছেন।

ভারত: মায়াঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), আর অশ্বিন, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ দক্ষিণ আফ্রিকা: ডিন এলগার (সি), এইডেন মার্করাম, কিগান পিটারসেন, রাসি ভ্যান ডের ডুসেন, টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), উইয়ান মুল্ডার, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, মার্কো জানসেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: