West Bengal

জাতীয় সড়কে ফের দুর্ঘটনা, গাড়ির সংঘর্ষের জেরে মৃত দুই

গতকাল রাতে দক্ষিন দিনাজপুরের বালুরঘাটের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের মালঞ্চা এলাকায় একটি মোটরবাইক ও মারুতির মুখোমুখি সংঘর্ষ হয়।

পল্লবী কুন্ডু : ফের দুর্ঘটনা ! জাতীয় সড়কে দুই গাড়ির সংঘর্ষের জেরে মৃত্যু হয় দুই ব্যক্তির।গতকাল রাতে দক্ষিন দিনাজপুরের বালুরঘাটের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের মালঞ্চা এলাকায় একটি মোটরবাইক ও মারুতির মুখোমুখি সংঘর্ষ হয়।সংঘর্ষের তীব্রতা প্রবল হওয়ায় জাতীয় সড়কের পাশে ছিটকে গিয়ে পড়েন বাইকে থাকা দুই ব্যক্তি। ঘটনাস্থানেই মৃত্য হয় দু’জনের।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটে। দক্ষিন দিনাজপুরের বালুরঘাটের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের মালঞ্চা এলাকার ৫১২ নম্বর জাতীয় সড়কে মারুতির সঙ্গে বাইককের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই বাইক আরোহীর। পাশাপাশি দুর্ঘটনাযর জেরে আহত হয়েছেন মারুতি গাড়ির দুই আরোহী।ঘটনার পরেই তৎক্ষণাৎ তাঁদের বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়েছে।

জানা যাচ্ছে যে, নিয়ন্ত্রণ হারিয়ে মারুতি গাড়িটিও রাস্তার পাশে নয়নজুলিতে উলটে যায়। মারতি গাড়িতে থাকা দু’জন গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থানে আসে বালুরঘাট থানার পুলিশ।তবে দুর্ঘটনা কীভাবে ঘটল তা ঠিক বলতে পারছে না স্থানীয়রা ।মৃতদের নাম, পরিচয় এখনও জানা যায়নি।জাতীয় সড়কে এই ঘটনা প্রথম নয়। এর আগেও বহু দুর্ঘটনা ঘটেছে এবং বেশিরভাগ ক্ষেত্রেই দেখা গেছে অতিরিক্ত গতিই আসল কারণ। গতির মাত্রা বেঁধে দেওয়া হলেও মাত্রাতিরিক্ত গতিতে গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়েই ঘটে একাধিক দুর্ঘটনা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: