West Bengal

তবে কি দলবদলের পালা বহাল রইলো ? ১২৩ নম্বর ওয়ার্ডের কোঅর্ডিনেটর সুদীপ পোল্লের ফেসবুক পোস্ট ঘিরে শুরু জল্পনা

তৃণমূল থেকে কি বিজেপিতে যোগদান করবেন কলকাতা পুরসভার তৃণমূলের বিদায়ী কাউন্সিলর সুদীপ পোল্লে ?

পল্লবী কুন্ডু : তবে কি আবারো দলত্যাগ ! তৃণমূল থেকে কি বিজেপিতে যোগদান করবেন কলকাতা পুরসভার তৃণমূলের বিদায়ী কাউন্সিলর সুদীপ পোল্লে(Sudip Polley) ? নিজের মুখে স্পষ্ট ভাষায় না বললেও ফেসবুক প্রোফাইল বলছে অন্যকথা। এবার খানিক বেসুরো পোস্ট ১২৩ নম্বর ওয়ার্ডের কোঅর্ডিনেটর সুদীপ পোল্লের।

যদি তার ফেসবুকের জানুয়ারি মাসের পোস্ট গুলির দিকে একবার নজর দেওয়া যায় তবে বোঝা যাবে যে এবার হয়তো পরিবর্তনের পালা। একটি পোস্টে তিনি লিখেছেন, ‘আমার চাওয়াটা তোমাদের কাছে গুরুত্ব নেই, তা ঠিক আছে, কিন্তু পরে দোষ দিও না।’ তাঁর এই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। পাশাপাশি তার ৩ জানুয়ারি এবং ৪ জানুয়ারির পোস্টও কিন্তু বেশ ইঙ্গিত পূর্ণ।

তার ৩ জানুয়ারির পোস্ট-এ তিনি লিখেছেন ‘কাজ করে যাও, ফল লাভের আশা করো না,ওটা একান্ত ই মালিকের সিদ্ধান্ত’, এক্ষেত্রে যে প্রশ্নটি উঠছে, সংশ্লিষ্ট এই কথার মাধ্যমে তিনি কোন মালিককেই বা ইঙ্গিত করেছেন ? অন্যদিকে, তার ৪ জানুয়ারির পোস্টের প্রতিবার্তায় তাকে বিজেপিতে যোগদানের আবেদনও করা হয়েছে। তবে সব মিলিয়ে নিজের দলের প্রতি যে তিনি খানিক অভিমানী তা কিন্তু স্পষ্ট। তবে এসবের পাশাপাশি ৫ জানুয়ারি তিনি দলীয় নেত্রীর জন্মদিনে তাকে শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন।

কিন্তু তার পোস্ট-কে কেন্দ্র করে সংশ্লিষ্ট মহল জুড়ে ইতিমধ্যেই সৃষ্টি হয়েছে খানিক জল্পনার।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: