Sports OpinionUncategorized

গত কাল ম্যাচে কলকাতার পরাজয়ের পর অধিনায়ক বদলের ঝড় উঠলো সামাজিক মাধ্যমে

তবে শুধু সমর্থকরা নন, একই দাবি তুলছেন শ্রীসন্থ, দ্বীপ দাশগুপ্তর মতো প্রাক্তনরাও।

পল্লবী কুন্ডু : গতকাল শনিবার একটা টান টান উত্তেজনা নিয়ে শেষ হয়েছে দ্বিতীয় ম্যাচটি। কলকাতা বনাম দিল্লির ম্যাচ। ২০ ওভারের পর আট টা উইকেট খুইয়ে ২১০ রান করে পরাজিত হয় কলকাতা, যেখানে তাদের লক্ষ্য ছিল ২২৮। শেষ পর্যন্ত লড়েও বাজিমাত করতে পারেনি কলকাতা। মর্গ্যান এবং ত্রিপাঠি নিজের সব টুকু দিয়ে চেষ্টা করলেও পয়েন্ট টেবিলে প্রথম সারিতে রাখতে পারেননি নিজেদের দলকে। আর এই ম্যাচ হারার পরেই সকল মানুষের আঙ্গুল উঠতে থাকে অধিনায়কের ওপর। প্রশ্ন ওঠে দীনেশ কার্তিকের অধিনায়কত্ব এবং অবশ্যই পারফরমেন্স নিয়ে। পাশাপাশি সমর্থকদের দাবি উঠতে শুরু করে অধিনায়কত্ব বদলের।

তবে শুধু সমর্থকরা নন, একই দাবি তুলছেন শ্রীসন্থ, দ্বীপ দাশগুপ্তর মতো প্রাক্তনরাও।এই বিষয় নিয়েই সামাজিক মাধ্যমে রীতিমত ঝড় ওঠে। ফেসবুক, টুইটারে চোখ রাখলেই দেখা যাচ্ছে, কেকেআর ম্যানেজমেন্টের কাছে সমর্থকরা একটাই দাবি জানাচ্ছেন, কার্তিককে সরিয়ে বিশ্বজয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যানকে অধিনায়ক করা হোক।ম্যাচে একের পরে এক ভুল সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক দীনেশ কার্তিক। যার ফলে হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। এমনই অভিযোগ তুলছেন একদল কেকেআর সমর্থক। প্রথমত এই ম্যাচে একদমই ঠিকঠাক ভাবে বোলারদের ব্যবহার করতে পারেননি দীনেশ কার্তিক। যখন যে বোলারকে প্রয়োজন তখন তাদের বোলিং করতে পাঠাননি কার্তিক।

অন্যদিকে, শারজার মতো ছোট স্টেডিয়ামে ম্যাচের ১৯ তম ওভারে যখন দুজন সেট ব্যাটসম্যান ব্যাট করছিলেন তখন বরুণ চক্রবর্তীকে বল করতে পাঠান আর সেই ওভার থেকে আসে ২৪ রান। পাশাপাশি এছাড়াও ম্যাচ চলাকালীন আরও বেশ কিছু খারাপ সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক দীনেশ কার্তিক।গত মরশুমেই অধিনায়কের পদ নিয়ে নানান প্রশ্ন উঠছিলো ভালো দল নিয়েই প্লে অফ-এ যেতে পারেনি কলকাতা আর যেখানে টিম আরো শক্তিশালী সেখানে ডিকে-এর এই ভুল গুলি কোনোভাবেই মেনে নিতে পারছেন না সমর্থকেরা। তবে এবার অপেক্ষায় পরবর্তী ম্যাচ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: