Sports Opinion

ফাঁক থাকছে সচেতনতায়, এবার কোভিড-১৯ এর নিয়ম ভাঙার অভিযোগ উঠলো চেন্নাইয়ের এক খেলোয়াড়ের ওপর

দুবাইয়ে অনুষ্ঠিত IPL-এ জৈব সুরক্ষা বলয় বা বায়ো-বাবল ভাঙার অভিযোগ উঠেছে কেএম আসিফের বিরুদ্ধে।

পল্লবী কুন্ডু : করোনা আবহে কড়া সচেতনতা অবলম্বন করেই দুবাইতে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ। তবে সমস্ত দিক নজরে রেখেও ফাঁক থেকেই যাচ্ছে সচেতনতায়। আর গতকাল তারই পরিচয় দিয়েছিলেন রাজস্থান রয়্যালস-এর রবিন উথাপ্পা। বল পালিশ করতে ব্যবহার করছিলেন লালারসের। আর এবার ফের বিতর্কে জড়ালেন চেন্নাই সুপার কিংসের কেএম আসিফ।দুবাইয়ে অনুষ্ঠিত IPL-এ জৈব সুরক্ষা বলয় বা বায়ো-বাবল ভাঙার অভিযোগ উঠেছে কেএম আসিফের বিরুদ্ধে। তবে এই প্রথম নয়। এর আগেও নিয়ম-বিধি ভাঙার অভিযোগ উঠেছিল চেন্নাই-এর বিরুদ্ধে।

এবার আইপিএল চলাকালীন উঠল এক ক্রিকেটার জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি জৈব সুরক্ষা বলয় ভেঙেছিলেন কেএম আসিফ। তাই তাঁকে ছ’‌দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, আসিফ নাকি নিজের ঘরের চাবি হারিয়ে ফেলেছিলেন। আর তাই সাহায্যের জন্য রিসেপশনে গিয়েছিলেন। নিয়মানুযায়ী, সেখানে তাঁর যাওয়ার কথা ছিল না। আর এরপরই তাঁকে নিয়মভঙ্গের জন্য ছ’দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয় বলে খবর।

যদিও শেষপর্যন্ত এই অভিযোগ উড়িয়ে দেন দলের CEO কাশী বিশ্বনাথন। তিনি জানান, আসিফ কোনও নিয়মই নাকি ভাঙেননি। তিনি আরো বলেন, আসিফ কোনও নিয়মই ভাঙেননি। তিনি যেই ডেস্কে যাওয়ার সেখানেই গিয়েছিলেন। গোটা বিষয়টিকে অতিরঞ্জিত করা হচ্ছে। সিইও’র এই বক্তব্যের পরও অবশ্য বিতর্ক থামছে না। তবে সুস্থভাবে গোটা সিরিজ শেষ করতে সকলকেই মানতে হবে সচেতনতা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: