Sports Opinion

গতকাল দুর্দান্ত ফর্মে শুভমান গিল, সহযোগিতায় মর্গ্যান

শুভমান গিল ৬২ বলে অপরাজিত ৭০ রান।

পল্লবী কুন্ডু : সিরিজের প্রথম ম্যাচ-এ পরাজিত হয় কলকাতা নাইট রাইডার্স। খেলা শেষে সাক্ষাৎকারে অধিনায়ক বলেন যে, তিনি বুঝতে পেরেছেন দলের খামতি ঠিক কোথায়। আর দ্বিতীয় ম্যাচে তাদের সেই খামতি পূরণ করেই হায়দ্রাবাদকে হারিয়ে জয়ী-এর শিরোপা তুলে নিলেন নিজেদের মাথায়। আর তার সাথেই পয়েন্টস-এর খাতা খুললো কলকাতার।

একদিকে বরুন চক্রবর্তী অন্যদিকে কামিন্স দুজনের দাপটে হায়দরাবাদ ২০ ওভারে ১৪২ রান করে। আর ঠিক তার বিপরীতে বরুন ৪ ওভারে ২৫ রান দিয়ে ১ উইকেট নেন এবং কামিন্স ৪ ওভারে ১৯ রান দিয়ে ১ উইকেট পান।ব্যাটিং-এ এরপর নেতৃত্ব দেন শুভমান গিল। তিনি করেন ৬২ বলে অপরাজিত ৭০ রান। তার সঙ্গে মর্গ্যান যোগ্য সহযোগিতা করেন। ফলে ৩ উইকেট হারিয়ে জয়ের রান তুলে নেয় কে কে আর।আর তাদের এই ফলাফলে অত্যন্ত আনন্দিত হয়ে শাহরুখ অভিনন্দন জানিয়েছেন দলকে।

এদিকে শনিবার খেলা আইপিএল -১৩ এর অষ্টম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৭ উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই মরশুমে এটি হায়দ্রাবাদের টানা দ্বিতীয় পরাজয় ছিল। ম্যাচের পরের অনুষ্ঠানে হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন যে, তাঁর দল আরও বাউন্ডারি মারার দিকে মনোনিবেশ করবে।ওয়ার্নার বলেছেন, “আমরা অনেক চেষ্টা করেছিলাম, বোলাররাও তাদের শক্তি প্রয়োগ করেছিল কিন্তু আমরা জিততে পারি নি। আমরা উইকেটের মধ্যে ভাল রান করেছি তবে আমাদের আরও বাউন্ডারি মারার দরকার ছিল, যা আমরা পরের ম্যাচে ফোকাস করব। আমরা ৩৫ টি ডট বল খেলেছি যা টি-টোয়েন্টি ক্রিকেটে গ্রহণযোগ্য নয়। আমাদের মিডল অর্ডার ভাল করতে পারেনি”।

এইতো গেলো গতকালের কথা অন্যদিকে আজ আছে রাজস্থান রয়্যালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ। দেখা যাক খেলার চাকা কোনদিকে ঘোরে !

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: