Sports Opinion

আজ আইপিএল-এ মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

মাঠে দেখা যাবে ডেভিড ওয়ার্নার বনাম বিরাট কোহলি অতএব সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-কে।

পল্লবী কুন্ডু : দেখতে দেখতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা আইপিএল-এর শুভারম্ভ ঘটে গেছে। এবার শুধু এগিয়ে যাওয়ার পালা। আজ তার তৃতীয় দিন। মাঠে দেখা যাবে
ডেভিড ওয়ার্নার বনাম বিরাট কোহলি অতএব সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-কে। আজ কিন্তু আবারো এক অন্য মাত্রার লড়াই দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন অনুগামীরা। মহারথীদের পাশাপাশি তরুণ প্রজন্মকেও ধরে রাখতেই হবে নজরে।সম্মুখ সমরে বিরাট কোহলি এবং ডেভিড ওয়ার্নার।দীর্ঘদিন পর মাঠে নামবেন বিরাট। তাই ওনার দিকেও তাকিয়ে সকল ক্রিকেট প্রেমীরা।

আরসিবি তে এবি ডি’ভিলিয়র্সকে এবার কি অন্য ফর্মে দেখা যাবে কি চমক আনবেন তিনি ? শোনা গেল, RCB প্র্যাকটিসে প্রত্যেকদিনই নাকি কিপিং করছেন এবি। টিমে পার্থিব থাকলেও এই প্রোটিয়া ব্যাটসম্যান তাঁর কাজ সামলে দিলে, প্রয়োজন অনুযায়ী প্রথম একাদশে অতিরিক্ত পেসার বা ব্যাটসম্যান খেলাতে পারবে আরসিবি।
পাশাপাশি বিরাটকে নিয়ে বেশ চিন্তিত রশিদ খানরা।আর সেটা ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে কার্যত বলেই ফেললেন রশিদ। বিরাট প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘‌’‌আইপিএল অনেকটা আলাদা। বিরাটদের মতো বড় ক্রিকেটারদের বিরুদ্ধে খেলার চ্যালেঞ্জ সবসময় আলাদা। বিরাট যে এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার, তা নিয়ে কোনও সন্দেহ নেই। বিরাটদের বিরুদ্ধে সেরা বোলিংটা করতে হবে।’‌’‌

তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক এই দুই দলের সম্ভাব্য প্রথম একাদশ করা। হায়দরাবাদে :‌ ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, মণীশ পাণ্ডে, বিরাট সিং/প্রিয়ম গর্গ, বিজয় শংকর, মহম্মদ নবি/ মিচেল মার্শ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, শাহবাজ নাদিম, সিদ্ধার্থ কউল। আর বিপরীতে ব্যাঙ্গালোরে অ্যারন ফিঞ্চ, দেবদত্ত পাডলিকল, বিরাট কোহলি, এ বি ডি’ভিলিয়র্স, গুরকিরাত সিং মান, ক্রিস মরিস/মইন আলি, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, ডেল স্টেইন/অ্যাডাম জাম্পা, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনি।

তাহলে সকলে তৈরী তো !

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: