Sports Opinion

কলকাতার প্রথম ম্যাচ আগামীকাল প্রশ্ন উঠছে অধিনায়কত্ব নিয়ে

কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিককে নিয়ে ক্রিকেট মহলে শুরু হয়েছে চর্চা।

পল্লবী কুন্ডু : কেটেছে জল্পনার মেঘ শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ।গত তিন দিন কাটিয়ে আজ তার চতুর্থতম দিন।নতুন করে আমেজ ফিরিয়ে আনার চেষ্টায় ক্রিকেট প্রেমীরা। এদিকে আগামীকাল অর্থাৎ বুধবার হতে চলেছে চলতি সিরিজের কলকাতার প্রথম ম্যাচ। কলকাতা নাইটরাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এমতাবস্থায় কলকাতা-কে নিয়ে উঠেছে প্রশ্ন।কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিককে নিয়ে ক্রিকেট মহলে শুরু হয়েছে চর্চা।

মূলত, গতবারের আইপিএলে কেকেআরের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে যে বিতর্কের সৃষ্টি হয়েছিল সেই বিতর্কের আগুনে এবার ঘি ঢাললেন প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর। তিনি জানান, কলকাতা নাইট রাইডার্স এমন এক দল, যেখানে আগ্রাসী ও আকর্ষণীয় ব্যাটিং অর্ডার রয়েছে। তবে মিডল অর্ডারে ইয়ন মর্গ্যানের উপস্থিতি অন্য অভিজ্ঞতা দেবে দলকে। উনি কিন্তু খুবই বিধ্বংসী হয়ে উঠতে পারেন।

তবে মূলত যে বিষয়টি বলা হচ্ছে, দীনেশ কার্তিকের নেতৃত্বে প্রথম ৪-৫টা ম্যাচে যদি কেকেআর ভালো শুরু না করে, তবে ম্যানেজমেন্টের কাছে মর্গ্যান অধিনায়কের বদলি হতে পারেন। আগামীকাল আইপিলের ১৩ তম আসরের প্রথম ম্যাচ খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। চারবার আইপিএল জয়ী মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে দু’বারের চ্যাম্পিয়ন কেকেআর।কলকাতা নাইটরাইডার্সের প্রথম কিছু ম্যাচের ওপরেই নির্ভর করে আছে পরবর্তী সিদ্ধান্ত।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: