Uncategorized

ভারতীয় সেনা খতম করেছে এক শীর্ষ হিজবুল জঙ্গিকে

অপারেশন ভারতীয় সেনার ক্ষেত্রে একটি বড় সাফল্য, খতম হয়েছে এক শীর্ষ হিজবুল জঙ্গি

পল্লবী কুন্ডু : করোনা পরিস্থিতিতে সর্বদাই উত্তপ্ত থেকেছে সীমানা।আর এদিন রবিবার কাশ্মীর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতীয় সেনা(Indian Army) খতম করেছে এক শীর্ষ হিজবুল জঙ্গিকে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে একজনকে। সেনার পক্ষ থেকে জানানো হয়েছে, এলাকা ঘিরে ফেলে জঙ্গিদের খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিশ ও সেনা। সেই সময় জঙ্গিরা হঠাত্‍ গুলি চালাতে শুরু করে। পাল্টা জবাব দেন নিরাপত্তাকর্মীরা। সেই সময়েই সেনার গুলির আঘাতে নিহত হয় হিজবুল কম্যান্ডার সইফুল্লা। একাধিক জঙ্গি হামলার ঘটনায় যার খোঁজে তল্লাশি চালাচ্ছিল ভারতীয় সেনা। এই অপারেশন ভারতীয় সেনার ক্ষেত্রে একটি বড় সাফল্য বলে মনে করছেন অনেকেই।

রবিবার শ্রীনগর(Srinagar) শহরের বাইরের দিকের একটি অংশে জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান চালানোর সময় মোস্ট ওয়ান্টেড জঙ্গিকে খতম করেছে সেনা। সেই অঞ্চল থেকেই আরও এক জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করার পর তার কাছ থেকে একাধিক অস্ত্র উদ্ধার করেছে বলে জানিয়েছে প্রশাসন।

সংশ্লিষ্ট বিষয় নিয়ে কাশ্মীর পুলিশের আইজি জানিয়েছেন,’‌আমরা খবর পেয়েছিলাম শ্রীনগরের বহিরাংশে একটি বাড়িতে বেশ কয়েকজন হিজবুল জঙ্গি লুকিয়ে রয়েছে। সেই মোতাবেক আমরা ওখানে অপারেশন চালাতে যাই। সেই ঘটনায় মৃত্যু হয়েছে এক জঙ্গির। আমরা ৯৫ শতাংশ নিশ্চিত মৃত জঙ্গির হিজবুল মুজাহিদিনের চিফ কম্যান্ডার সইফুল্লা। ভারতীয় সেনার ক্ষেত্রে এটি অনেক বড় একটি সাফল্য।’ সেনা অভিযানে বড়ো সাফল্য মিলল শ্রীনগরে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: