West Bengal

রহস্যজনক মৃত্যু, এসএসকেএমের শৌচাগার থেকে উদ্ধার মৃতদেহ !

ক্যান্সারে ভুগছিলেন রোগী, চলছি চিকিৎসা, কিন্তু হটাৎই মৃত্যু জাগাচ্ছে সংশয়

দেবশ্রী কয়াল : রাজ্যে মাত্রাতিরিক্ত ভাবে বেড়ে চলেছে করোনার সংক্রমণ। একাধিকবার শহরের বিভিন্ন হাসপাতালের বিরুদ্ধে উঠেছে চিকিত্‍সায় গাফিলতির অভিযোগ আবার কখনও বা রোগী হয়রানির অভিযোগ। কিন্তু এবারের ঘটনা হতবাক করে রেখেছে সকলকে। খোদ কলকাতারই এক হাসপাতালে ঘটে যায় রহস্যজনক মৃত্যুর ঘটনা। আজ শুক্রবার এসএসকেএমের(SSKM Hospital) শৌচাগার থেকে উদ্ধার হয় এক রোগীর মৃতদেহ।

সূত্রের খবর, বেশ কয়েকদিন আগে বছর ৪১- র হাওড়ার বাসিন্দা ভর্তি হয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। জানা যাচ্ছে ওই ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। রোগীর অগ্ন্যাশয়ে ক্যান্সারের চিকিত্‍সা চলছিল এসএসকেএম হাসপাতালে। কিন্তু আজ শুক্রবার ভোরে হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী দেখে ওই রোগীর ঝুলন্ত দেহ। এসএসকেএম হাসপাতালের মেন ব্লকের কার্জন ওয়ার্ডের শৌচাগার থেকে উদ্ধার হয় ওই ব্যক্তির ঝুলন্ত দেহ।

এরপর তৎক্ষণাৎ হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেয় ওই স্বাস্থ্যকর্মী। ওই রোগী কিভাবে কার্জন ওয়ার্ডের শৌচাগারে গেল কেন ও কেনই বা আত্মহত্যা করতে গেল তা খতিয়ে দেখছে হাসপাতাল কর্তৃপক্ষ। এর পিছনে আরো অন্য কোনো কারন আছে কী না খতিয়ে দেখছে পুলিশ। কোনোরকম সম্ভাবনাকেই তাঁরা উড়িয়ে দিচ্ছেন না একেবারেই। চলছে ঘটনার তদন্ত কার্য।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: