Entertainment

হতবাক ! ‘তিতলি’ ধারাবাহিকের এরূপ প্রমো দেখে মিশ্র অনুভূতি নেটিজেনদের

প্রোমোর কারণেই চূড়ান্ত সমালোচনার শিকার হলো 'তিতলি'

পল্লবী কুন্ডু : সম্প্রতি স্টারজলসার(Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হিসেবে অন্যতম নাম হিসেবে উঠে এসেছে তিতলি(Titli) ধারাবাহিকের নাম। সারাদিনের অক্লান্ত পরিশ্রমের পর গৃহকর্ত্রীদের প্রথম আবেদন থাকে টেলিভিশনের সিরিয়াল নিয়েই। সেখানে তারা বিভিন্ন চরিত্রকে নিজেদের সাথে একাত্ম করে অথবা একাত্ম করার চেষ্টা করে। তবে তিতলি-এর চরিত্র এবং গল্প উভয় বিষয়ই সম্পূর্ণ ভিন্ন। আর প্রশ্ন উঠছে সেসব নিয়েই।

ধারাবাহিকের মূল নায়িকা তিতলি মেয়েটি কানে শুনতে পায় না। সকলের ঠোঁট পরে কথা বলে। সেই মেয়েই নাকি হঠাত্‍ প্লেন ওড়াল। হ্যাঁ এমনটাই দেখা যাচ্ছে তিতলি সিরিয়ালের একটি প্রোমো-তে। আর মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মারাত্মক রকম ভাইরাল হলো সেই প্রমো। তাতে কোনো সমস্যা নেই, কিন্তু সমস্যা হলো সেই প্রমোর কারণেই চূড়ান্ত সমালোচনার শিকার হলো তিতলি। নেটিজেনদের প্রশ্ন একটাই, লেখক কি গাঁজা খেয়ে এই ধারাবাহিকটির গল্প লিখেছিল।

প্রোমোতে দেখা যাচ্ছে, তিতলি প্রথমবার প্লেনে উঠেছে যাত্রী হিসাবে। সেই প্লেনের এক পাইলটের হঠাত্‍ই হার্ট অ্যাটাক হয়। সেই মুহূর্তে হঠাত্‍ই তিতলি ছুটে গেল ককপিটের দিকে। এমনকি তার স্বামীও তার পিছন পিছন ছোটে সেদিকে। আর ভীষণ অদ্ভুত ভাবে তাদের আটকাবার চেষ্টাও করেননি কেউ। ককপিটে ঢুকে তিতলি তার বরকে হেডফোন পরতে বলে কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ করতে বলে। ঝুঁকি নিয়ে প্লেনও ওড়াল।

আর এই দৃশ্য দেখেই এক মিশ্র অনুভূতি অনুভব করেন দর্শকেরা। সেই পরিস্থিতির কথা চিন্তা করে তারা ভয় পাবেন নাকি ওই দৃশ্য দেখে হাসবেন সেই সবকিছুই ছিল তাদের বোঝার বাইরে। লেখক, নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী, প্রযোজকদের নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে ট্রোলিং।এ কথা সকলেরই জানা যে টিভি-কে বোকা বাক্স বলা হয় কিন্তু এবার টিভি-ই বোকা তৈরী করছে নেটিজেনদের মস্তিস্ককে। এ কথা স্পষ্ট ভাবেই বলছে তিতলি ধারাবাহিকের পোস্ট করা প্রমো।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: