West Bengal

কর্মসংস্থান : শূন্যপদে কর্মীনিয়োগ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-য়

পূর্ন সময়ের জন্যই হতে চলেছে এই নিয়োগ পদ্ধতি এবং পাশাপাশি বেতন ধার্য করা হয়েছে ৩১৭০৫ থেকে ১০০৫০০ প্রতি মাসে।

পল্লবী কুন্ডু : করোনা পরিস্থিতিতে বহু মানুষ কর্মহীন হয়েছেন প্রায় প্রত্যেক দিনই বেড়েছে বেকারত্বের সংখ্যা।এমতাবস্থায় কর্মী নিয়োগ করেছে রিলায়েন্স, অয়েল ইন্ডিয়া আর এবার সেই তালিকাতেই নাম লেখালো স্টেট ব্যঙ্ক অফ ইন্ডিয়া।একাধিক পদের জন্য কর্মীর সন্ধান করছেন।অনলাইনে অথবা অফলাইনে আবেদন করতে পারেন।তবে এই বিষয় নিয়ে সমস্ত তথ্য বিস্তারিত ভাবে দেখে নিন –

যে যে পদে নিয়োগ হবে তা হলো – ক্লার্ক, অফিস স্টাফ, প্রভিশনারি অফিসার, ডেপুটি ম্যানেজার, ম্যানেজার (রিটেইল/ ডেটা সায়েনটিস্ট), ডেটা ট্রেইনার, ডেটা ট্রানস্লেটর, সিনিয়ার কনসালট্যান্ট অ্যানালিস্ট, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এন্টারপ্রাইজ এবং টেকনোলজি আরকিটেকচার)।পূর্ন সময়ের জন্যই হতে চলেছে এই নিয়োগ পদ্ধতি এবং পাশাপাশি বেতন ধার্য করা হয়েছে ৩১৭০৫ থেকে ১০০৫০০ প্রতি মাসে।

কর্মী নিয়োগকারী সংস্থা হলো, স্টেট ব্যঙ্ক অফ ইন্ডিয়া।আবেদনের জন্য বয়সসীমা রাখা হয়েছে ১৮ থেকে ৪৫ বছর এবং শিক্ষা গত যোগ্যতা হিসেবে বলা হয়েছে আবেদনকারী প্রার্থীকে অন্তত দশম অথবা দ্বাদশ শ্রেণী উত্তীর্ন হতে হবে। অনলাইনে আবেদনের জন্য http://www.sbi.co.in ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে বলেই জানা গিয়েছে। আবেদন পত্র দেখেই পরবর্তী পদক্ষেপ কি হবে তা জানাবে সংস্থা কর্তৃপক্ষ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: