West Bengal

খেলার কারণে ইস্তফা শুক্লার: মুখ খুললেন মাননীয়া মুখ্যমন্ত্রী

ইতিমধ্যে শুক্লাকে আহ্বান বাবুলের

মধুরিমা সেনগুপ্ত : ২১-র বিধানসভা নির্বাচন (2021 West Bengal Assembly Election) যত এগিয়ে আসছে রাজ্যের শাসক শিবির থেকে ধাপে ধাপে ইস্তফা দিচ্ছেন তৃণমূলের (TMC) হেভিওয়েট নেতারা। রাজ্যের শাসক দলের সঙ্গে মনোমালিন্য, গোষ্ঠীদ্বন্দ্ব কিংবা অন্যান্য অজানা কারণে বেশিরভাগ ক্ষেত্রেই তাঁরা নাম লেখাচ্ছেন গেরুয়া শিবিরে। মঙ্গলবার সকালেই রাজ্যের আরও এক মন্ত্রীর পদত্যাগের খবর কানাঘুঁষো শোনা যেতেই তাকে ঘিরেই বিজেপিতে যোগদানের গুঞ্জন জোরাল হয়েছিল। মন্ত্রীত্ব পদ থেকে এদিন ইস্তফা দেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা (Laxmi Ratan Shukla)। তাঁর পাঠানো ইস্তফাপত্র ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী গ্রহণ করেছেন বলে জানা গিয়েছে।আর তারপরেই গুঞ্জন ওঠে তার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে। সেই গুঞ্জনেই জল ঢাললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এদিন সাংবাদিক বৈঠক করে বলেন, “যে কেউ ইস্তফা দিতেই পারেন। এটি একেবারেই তাঁর নিজস্ব বিষয়। তবে লক্ষ্মীরতন শুক্লা তাঁর ইস্তফা পত্রে লিখেছেন তিনি খেলার দুনিয়ায় আর একটি বেশি মনোযোগ দিতে চান। আর তিনি মন্ত্রিত্ব এবং দলের জেলা সভাপতির পদ ছাড়লেও বিধায়ক পদ এখনই ছাড়ছেন না। এই বিষয়টি অন্য দৃষ্টিভঙ্গি দিয়ে ব্যাখ্যা করবেন না দয়া করে।”

প্রসঙ্গত, মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার পরে ইতিমধ্যেই লক্ষ্মীরতন শুক্লাকে বিজেপিতে যোগদানের আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। স্থানীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছন, লক্ষ্মীরতন কাজের মানুষ। তৃণমূলে থেকে হয়তো কাজ করতে সমস্যা হচ্ছিল সেই কারণেই তার এই ইস্তফা।এখন দেখা যাক সত্যি কি গুঞ্জন সত্যি করে তিনি মুকুল শুভেন্দুদের মতো গেরুয়া শিবিরে যোগ দেন নাকি সত্যি সত্যিই খেলার কারণে তার এই ইস্তফা। উত্তর তো সময়ই দেবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: