Big Story

মহারাষ্ট্র ক্রাইসিস লাইভ: শিবসেনা বিধানসভা ভেঙে দেওয়ার ইঙ্গিত দিয়েছে; এনসিপি হাডলস

বিদ্রোহী বিধায়করা বুধবার ভোরবেলা সুরাট থেকে গুয়াহাটিতে চলে আসেন। এখানে সংকটের লাইভ আপডেট দেখুন।

নিউজ ডেস্ক : মহারাষ্ট্রের রাজনৈতিক সংকট লাইভ আপডেট: মহারাষ্ট্রে রাতারাতি বড় রাজনৈতিক উন্নয়নের পর, শিবসেনার জাতীয় মুখপাত্র সঞ্জয় রাউত বুধবার, ২২ জুন, রাজ্য বিধানসভা ভেঙে দেওয়ার ইঙ্গিত দিতে টুইটারে গিয়েছিলেন।

তিনি মারাঠি ভাষায় টুইট করেছেন, “রাজ্যের রাজনৈতিক উন্নয়নের যাত্রা বিধানসভা ভেঙে দেওয়ার দিকে।” রাউত এর টুইটটি এসেছে যখন তিনি এর আগে বলেছিলেন যে তিনি বুধবার বিদ্রোহী নেতা একনাথ শিন্ডের সাথে “ইতিবাচক আলোচনা” করেছেন।

“আমাদের দল যোদ্ধা, আমরা ধারাবাহিকভাবে সংগ্রাম করব। বেশির ভাগ ক্ষেত্রেই আমরা ক্ষমতা হারাবো কিন্তু আমরা লড়াই চালিয়ে যাব।” রাউত গণমাধ্যমকে জানান।

শিন্ডে ৪৬ জন বিধায়কের সমর্থন দাবি করেছেন, যাদের মধ্যে বেশ কয়েকজন তার সাথে সুরাট থেকে গুয়াহাটির একটি হোটেলে চলে এসেছিলেন।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাতিল এবং এনসিপি নেতা জয়ন্ত পাটিল বুধবার মুম্বাইতে এনসিপি প্রধান শরদ পাওয়ারের সাথে দেখা করেছেন।

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা বিধায়কদের আসার আগে রেডিসন ব্লু হোটেলে গিয়েছিলেন বলে জানা গেছে

আসামের বিজেপি বিধায়ক সুশান্ত বোরগোহাইন এর আগে গুয়াহাটি বিমানবন্দরে বিদ্রোহী সেনা বিধায়কদের অভ্যর্থনা জানাতে এসেছিলেন।

শিন্ডে মঙ্গলবার সুরাটে দুই প্রবীণ সেনা নেতার সাথে আলোচনা করেছিলেন যেখানে তিনি দাবি করেছিলেন যে দলটি বিজেপির সাথে পুনরায় একত্রিত হবে।

বুধবার দুপুর ১টায় মহারাষ্ট্র মন্ত্রিসভার বৈঠক হওয়ার কথা রয়েছে

এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার মঙ্গলবার বিদ্রোহকে শিবসেনার “অভ্যন্তরীণ বিষয়” বলে অভিহিত করেছেন এবং এমভিএ সরকারের প্রতি কোনও হুমকি অস্বীকার করেছেন

একটি রহস্যময় টুইটে, শিন্ডে মঙ্গলবার নিজেকে “বাল ঠাকরের অনুগামী” বলে অভিহিত করেছেন এবং বলেছিলেন যে তিনি কখনই ক্ষমতায় যাওয়ার পথে প্রতারণা করবেন না

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: