Weather

ডাক্তারি পড়ুয়ার চাঞ্চল্যকর মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ

বুধবার সকালে ন্যাশানল মেডিকেল কলেজ ও হাসপাতালের ছাত্রদের হোস্টেলের পাঁচ তলার একটি ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয় দিব্যেন্দু সরকার নামে ডাক্তারির ফাইনাল ইয়ারের ওই পড়ুয়ার দেহ।

পল্লবী কুন্ডু : ছাত্রের চাঞ্চল্যকর মৃত্যু ন্যাশনাল মেডিকেলমেডিকেল কলেজ হাসপাতালে।বুধবার সকালে ন্যাশানল মেডিকেল কলেজ ও হাসপাতালের ছাত্রদের হোস্টেলের পাঁচ তলার একটি ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয় দিব্যেন্দু সরকার নামে ডাক্তারির ফাইনাল ইয়ারের ওই পড়ুয়ার দেহ।আর তারপর থেকেই দানা বাঁধছে রহস্য।প্র্রথমত এই মৃত্যু কিসের জন্য ? আত্মহত্যা নাকি খুন ! বুধ সকালে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে এই ডাক্তারি পড়ুয়ার এরূপ অস্বাভাবিক মৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে।

জানা গিয়েছে, বুধবার সকালে বেনিয়াপুকুর রোডের ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্র হোস্টেলের পাঁচতলার ওই ঘর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে খবর দেওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশকে।একই সঙ্গে ওই পড়ুয়াকে তাঁর সহপাঠীরা বারবার ফোন করেও ডাকাডাকি করে।পরে দরজা ভেঙে দেখা যায় তাঁকে ঝুলন্ত অবস্থায়। এই অস্বাভাবিক মৃত্যুর কারণ আত্মহত্যা নাকি অন্যকিছু তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

তবে প্রাথমিক ভাবে ঘটনাটি আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ।পাশাপাশি এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসাবায়। ইতিমধ্যেই ওই পড়ুয়ার দেহ উদ্ধার করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বেনিয়াপুকুর থানার পুলিশ। তবে এই গোটা বিষয় নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: